টিটাগড় কাণ্ডে ব্যক্তিগত আক্রোশ থেকে বোমাবাজি জানাল পুলিশ

এদিন সকাল থেকেই জিজ্ঞাসাবাদ শুরু করেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেট অলোক রাজোরিয়া। এরপরই তিনি সাংবাদিক সম্মেলন করে জানান যে ব্যক্তিগত আক্রোশ থেকেই এ কাণ্ড ঘটিয়েছেন অভিযুক্তরা। আর তার জেড়েই বোমা মারার ঘটনা ঘটেছে।

টিটাগড় (Titagarh) কাণ্ডে ধৃত ৪ যুবককে জিজ্ঞাসাবাদ করে বোমাবাজির ঘটনার আসল কারণ জানাল পুলিশ (Police)। শনিবার থেকেই ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছিল এলাকায়। শনিবার রাতে একজনকে এবং আজ রবিবার আরও তিনজনকে আটক করে পুলিশ। ধৃতরা ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র বলে জানা যাচ্ছে। ধৃত রেহানের বাড়ি থেকে উদ্ধার হয়েছে দশটি বোমা। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজত চেয়ে ব্যারাকপুর আদালতে (Barrackpore Court)পাঠায় টিটাগড় থানার পুলিশ (Titagarh Police)।

এদিন সকাল থেকেই জিজ্ঞাসাবাদ শুরু করেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেট অলোক রাজোরিয়া। এরপরই তিনি সাংবাদিক সম্মেলন করে জানান যে ব্যক্তিগত আক্রোশ থেকেই এ কাণ্ড ঘটিয়েছেন অভিযুক্তরা। আর তার জেড়েই বোমা মারার ঘটনা ঘটেছে। পুলিশ কমিশনারেট অলোক রাজোরিয়া বলেন, যে চারজনকে আমরা গ্রেফতার করা হয়েছে তাঁরা সবাই টিটাগড় থানা এলাকার বাসিন্দা। পুলিশি জেরায় তাঁরা দোষের কথা স্বীকার করেছে। ওখানকার কিছু পড়ুয়াদের উপরেই আক্রোশ ছিল। তার জেরেই এই ঘটনা। তবে বোমা কোথা থেকে এল তা নিয়ে তদন্ত চলছে।

Previous articleহাই মাদ্রাসার নির্বাচনকে কেন্দ্র করে রণক্ষেত্র মালদা, পরিস্থিতি সামলাতে হিমশিম পুলিশ
Next articleলজেন্স মাসিকে বিশেষ সম্মান সুনীলদের