ফের অনুব্রতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ

পুজোয় ঘরে ফিরতে পারবেন না অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় আজ ফের অনুব্রতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আসানসোল সিবিআই আদালত। আগামী ২৯ অক্টোবর পর্যন্ত তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তী শুনানি হবে আগামী ৫ অক্টোবর অর্থাৎ বিজয়া দশমীর দিন।

আরও পড়ুন: অনুব্রতকে ফের আদালতে পেশ


১৪ দিনের জেল হেফাজত শেষে আজ, বুধবার আদালতে পেশ করা হয় অনুব্রতকে। এদিন ফের সিবিআই আদালতে অনুব্রতর ‘প্রভাবশালী’ তত্ব খাঁড়া করে। সিবিআই দাবি করে, অনুব্রত এতটাই প্রভাবশালী যে জেলে বসেও প্রভাব খাটাতে সক্ষম তিনি। অন্যদিকে, তাঁর শারীরিক অসুস্থতার কথা জানিয়ে জামিন চান অনুব্রতর আইনজীবী। কিন্তু জামিনের আবেদন খারিজ করে দেন আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী। ততদিন পর্যন্ত জেলেই থাকতে হবে অনুব্রতকে।

প্রসঙ্গত, অনুব্রতর সম্পত্তির হদিশ পেতে একাধিকবার বীরভূমে অভিযান চালিয়েছে সিবিআই।এমনকি অনুব্রতর বাড়িতে গিয়ে তাঁর মেয়ে সুকন্যাকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই আধিকারিকরা। এছাড়াও অনুব্রতর ঘনিষ্ট ব্যবসায়ী থেকে শুরু করে হিসাবরক্ষক, সকলকেই জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। আজ আদালতে অনুব্রতকে তোলা হলে সিবিআই অনুব্রতর বিরুদ্ধে সেই ‘প্রভাবশালী’ তত্বকেই হাতিয়ার করে জামিন রুখতে সক্ষম হয়।

Previous articleনবম-দশম-এ বেআইনি নিয়োগ কত? তালিকা তলব বিচারপতি গঙ্গোপাধ্যায়
Next articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে