জেলায় পুজো উদ্বোধনে গিয়ে হোঁচট খেলেন মিঠুন, ব্যর্থ মহাগুরুকে নিয়ে বিজেপির সমস্ত পরিকল্পনা

জনসংযোগে জেলায় পুজো উদ্বোধনে গিয়ে হোঁচট খেলেন মহাগুরু। যে পুজোর উদ্বোধনে গেলেন তাঁর নাকি কোনও প্রশাসনিক অনুমতি (Administrative Permission) নেই। যদিও বিজেপির

জনসংযোগে জেলায় পুজো উদ্বোধনে গিয়ে হোঁচট খেলেন মহাগুরু। যে পুজোর উদ্বোধনে গেলেন তাঁর নাকি কোনও প্রশাসনিক অনুমতি (Administrative Permission) নেই। যদিও বিজেপির (BJP) অভিযোগ নিয়ম মেনে অনুমতি চাওয়া হয়েছিল কিন্তু সেই অনুমতি গ্রাহ্য হয়নি। তবে প্রশাসনের নির্দেশ, কোনও মণ্ডপের সর্বোচ্চ উচ্চতা ৪০ ফুট পর্যন্ত হতে পারে কিন্তু জনসংযোগে জেলায় পুজো উদ্বোধনে গিয়ে হোঁচট খেলেন মহাগুরু। যে পুজোর উদ্বোধনে গেলেন তাঁর নাকি কোনও প্রশাসনিক অনুমতি (Administrative Permission) নেই।

তবে এদিন বালুরঘাটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অভিযোগ, আমাকে ন’বার নক আউট করেছে কিন্তু, প্রতিবারেই আমি দশ গোনার আগে আবার প্রতিপক্ষের সামনে উঠে দাঁড়িয়েছি। আর প্রতিবার মার খেয়ে উঠে দাঁড়াতে দাঁড়াতে আমি ভেবেছি, প্রতিপক্ষের দুর্বলতা কোথায়? শেষমেশ, দশ বারের মাথায় প্রতিপক্ষের সেই দুর্বল জায়গায় সব শক্তিকে জড়ো করে মেরেছি আমার পাঞ্চ। এটাই আমার জেতার যাদুকাঠি। পাশাপাশি তিনি আরও বলেন, লড়াই করতে হবে, এই লড়াইয়ের কোনও বিকল্প নেই।

গত শুক্রবারই রাজ্যে এসেছেন মিঠুন। উত্তরবঙ্গে একাধিক জেলায় পুজোর কর্মসূচি রয়েছে তাঁর। তবে প্রথমেই বালুরঘাটের পুজো উদ্বোধন করতে গিয়ে রীতিমতো হোঁচট খেতে হল অভিনেতাকে। যদিও, রাজ্য নেতৃত্বের এই উদ্যোগকে বাঁকা চোখে দেখছে রাজনৈতিক মহলের একাংশ। তাঁদের দাবি, এর আগেও একাধিকবার মিঠুনের হাত ধরে বৈতরণী পার করার চেষ্টা করেছে বিজেপি। কিন্তু আশ্চর্যের বিষয় বিজেপির সেই পরিকল্পনাকে চূড়ান্ত ব্যর্থ করে দিয়েছে রাজ্যবাসী। তবুও হাল ছাড়েনি গেরুয়া শিবির। ফের মিঠুনকে কাজে লাগিয়ে বাজিমাত করার চেষ্টায় বিজেপি। তবে দলে এত ‘হেভিওয়েট’ নেতা-কর্মী থাকলেও কেন বারবার মিঠুনকে ডেকে আনা হচ্ছে তা নিয়ে রীতিমতো সন্দিহান রাজনৈতিক মহল।

Previous articleজাতীয় স্তরে টেনিসও খেলেছেন ইরা খানের প্রেমিক!
Next articleবেলজিয়ামের সুড়ঙ্গ এবার কলকাতায় ! গঙ্গার তলা দিয়ে চলবে পণ্যবাহী গাড়ি