দীপ্তি শর্মার করা আউট নিয়ে কী বললেন হরমনপ্রীত?

তবে আইসিসির নিয়ম মেনেই যে নন-স্ট্রাইকার প্রান্তে চার্লি ডিনকে রান-আউট করেন দীপ্তি শর্মা, এবিষয়ে সংশয় নেই। আর এই নিয়ে এবার মুখ খুললেন ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর।

শনিবার ইংল‍্যান্ডের বিরুদ্ধে দীপ্তি শর্মার নন-স্ট্রাইকার প্রান্তে চার্লি ডিনকে রান-আউট করা নিয়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে। ইংল‍্যান্ডে মানকাডিং, বিষয়টা নিয়ে হইচই হবে এটাই স্বাভাবিক। তবে আইসিসির নিয়ম মেনেই যে নন-স্ট্রাইকার প্রান্তে চার্লি ডিনকে রান-আউট করেন দীপ্তি শর্মা, এবিষয়ে সংশয় নেই। আর এই নিয়ে এবার মুখ খুললেন ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর।

ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে চার্লি ডিনকে দীপ্তি শর্মার নন-স্ট্রাইকার প্রান্তের রান-আউট (মানকাডিং) নিয়ে প্রশ্ন করতেই হরমনপ্রীত বলেন, “আমি ভেবেছিলাম আপনি প্রথম ৯টি উইকেট নিয়ে জানতে চাইবেন, যেগুলি তুলে নেওয়া মোটেও সহজ ছিল না।”

এরপর পাশাপাশি তিনি আরও বলেন,”এটা খেলার অঙ্গ। আমরা নতুন কিছু করিনি। আইসিসির নিয়মে রয়েছে। আপনি সবসময় সেই সুযোগটা নিতে চাইবেন। যেটা আমি মনে করি যে, এটা বোলারের সচেতনতার প্রমান দেয়। ব্যাটার কী করছেন, সেদিকে আপনার নজর রয়েছে। ক্যাপ্টেন হিসেবে আমি আমার ক্রিকেটারদের সমর্থন করব। আমি মনে করি না যে দীপ্তি এমন কিছু করেছে যেটা আইসিসির নিয়মে নেই। দিনের শেষে জয়টা জয়ই হয়। আপনার সেটাকে উপভোগ করা দরকার।”

আরও পড়ুন:লর্ডসে শেষ ম‍্যাচ খেললেন ঝুলন, শুভেচ্ছা মমতা-সৌরভ-সচিনের

Previous articleবিদেশে চাকরির টোপ দিয়ে অপহরণ করে মুক্তিপণ, কলকাতা থেকে গ্রেফতার ৩
Next articleSuruchi Sangha: মহালয়ার দিন প্রকাশিত হল সুরুচি সংঘের শারদোৎসবের থিম