লর্ডসে শেষ ম‍্যাচ খেললেন ঝুলন, শুভেচ্ছা মমতা-সৌরভ-সচিনের

শেষ ম‍্যাচেও জয়ের মুখ দেখেছে টিম ইন্ডিয়া। বিদায়ী ম‍্যাচেও জয় পাওয়ায় উচ্ছসিত ঝুলন নিজেও।

শনিবারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। শেষ ম‍্যাচেও জয়ের মুখ দেখেছে টিম ইন্ডিয়া। বিদায়ী ম‍্যাচেও জয় পাওয়ায় উচ্ছসিত ঝুলন নিজেও। দীর্ঘ ২০ বছরের যাত্রাপথ থামল লর্ডসে। ঝুলন গোস্বামীকে এই দীর্ঘ সফরের জন্য অভিনন্দন এবং আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় (Mamata Banerjee), বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly) থেকে শুরু করে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

 

ঝুলনের বিদায়ী ম‍্যাচের পর মুখ‍্যমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন,” ঝুলন গোস্বামী, মহিলাদের ক্রিকেটে জোরে বোলিংয়ের সমার্থক নাম। একটি বর্ণাঢ্য ক্রিকেট-জীবনের পর আজ অবসর নিলেন। বাংলার সকলের পক্ষ থেকে আমি আমাদের বাংলার মেয়ে ঝুলনকে তার সংগ্রাম এবং বিশাল অবদানের জন্য ধন্যবাদ জানাই। ছোট ছোট মেয়েরা ওর দিকে তাকিয়ে থাকবে।”

সৌরভ গঙ্গোপাধ্যায় লেখেন,” একটা দুর্দান্ত কেরিয়ার। যেটা জয়ের মধ্যে শেষ হল। ব্যক্তিগত ভাবেও ওর জন্য শেষ সিরিজটা ভাল কাটল। আগামী কয়েক দশক মহিলা ক্রিকেটারের কাছে আদর্শ হয়ে থাকবে ঝুলন।”

ভারতের আরেক প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর লেখেন,” ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা করেছ, তার জন্য তোমাকে ধন্যবাদ। দুর্দান্ত কেরিয়ারের জন্য তোমাকে অভিনন্দন।”

আরও পড়ুন:আজ কলকাতা লিগে নামছে ইমামি ইস্টবেঙ্গল, নামছে মহামেডানও

Previous articleআজ নজরুল মঞ্চে ‘জাগো বাংলার’ উৎসব সংখ্যা প্রকাশ মুখ্যমন্ত্রীর
Next articleমহালয়ার দিনও বৃষ্টি! মনখারাপের বার্তা আবহাওয়া দফতরের