কিশোর কুমারের বাড়ি কিনে রেস্তোরাঁ বানালেন বিরাট, গাইলেন গান

মুম্বইয়ে রেস্তোরাঁয় খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। বলিউডের কিংবদন্তি গায়ক প্রয়াত কিশোর কুমারের বাড়ি কিনে সেখানে রেস্তোরাঁ বানিয়েছেন তিনি। সেই রেস্তোরাঁর ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিরাট। গাইলেন কিশোর কুমারের গানও।

সঙ্গীত শিল্পী কিশোর কুমারের ভক্ত বিরাট কোহলি। মুম্বইয়ে ‘গৌর কুঞ্জ’ নামে একটি বাড়ি ছিল কিশোর কুমারের। সেই বাড়িটি কিনেই রেস্তরাঁ বানিয়েছেন বিরাট। এই নিয়ে তিনি বলেন, “স্বর্গীয় কিশোরদার বাড়ি এটা। আমাদের পরিকল্পনার সঙ্গে খুব মিল রয়েছে এটার।” রেস্তরাঁ ঘুরে দেখানোর সময় বিরাটের সঙ্গে ছিলেন অভিনেতা মনিষ পলও। মনিষ বলেন, কিশোর-ভক্ত ভারতের প্রাক্তন অধিনায়ক। কিশোর-ভক্ত বলেই তাঁর বাড়ি কিনলেন বিরাট? তিনি বলেন, “কোনও কিছুই হঠাৎ করে হয় না। এমনটা হওয়ার কথা ছিল বলেই হয়েছে। কিশোরদার গান আমাকে স্পর্শ করে। তিনি এমন এক জন মানুষ যাঁর সঙ্গে দেখা করতে পারলে আমি ধন্য হতাম। ওঁর একটা আলাদা ক্যারিশমা ছিল।”

এদিকে রেস্তোরাঁয় বসে গান গাইলেন বিরাট। মুম্বইয়ে তাঁর রেস্তরাঁ চালু হয়ে যাবে কয়েক দিনের মধ্যেই। সেই রেস্তরাঁতে বসেই কিশোর কুমারের গান গাইলেন বিরাট। ভারতের প্রাক্তন অধিনায়ক গাইলেন, “মেরে মেহবুব কয়ামত হোগি…”।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুন:ভাত-ডালের সঙ্গে ঋদ্ধিকে আইসক্রিম খেতে দেখে চমকে গিয়েছিলেন বিরাট

Previous articleWeather forecast: লক্ষ্মী পুজোতেও বৃষ্টি ভিজবে বাংলা, আশঙ্কা করছে হাওয়া অফিস
Next articleআরামবাগের দিঘির ঘাটে বিসর্জনকে কেন্দ্র করে দুই পাড়ার সংঘর্ষ, মৃ*ত এক