‘নিখোঁজ’ সানি দেওল! পোস্টারে ছয়লাপ পাঞ্জাব

তিনি একদিকে যেমন অভিনেতা (Actor), ঠিক তেমনই তিনি আবার পাঞ্জাবের গুরুদাসপুরের (Punjab Gurudaspur) বিজেপি সাংসদও (BJP MP) বটে। আর তিনিই নাকি নিখোঁজ (Missing)। বর্তমানে এমন পোস্টারে (Poster) ছয়লাপ পাঠানকোট (Pathakot) সহ পাঞ্জাবের (Punjab) একাধিক এলাকা। সানি দেওল ‘নিরুদ্দেশ’ (Sunny Deol Missing)। তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ির দেওয়াল, রেল স্টেশন, গাড়ি সব জায়গায় সাঁটানো হয়েছে নিখোঁজ পোস্টার। পোস্টারে বড় হরফে লেখা ‘গুমশুদা কি তলাশ’ (নিখোঁজের সন্ধান)।

স্থানীয়দের অভিযোগ, গুরুদাসপুরের সাংসদ হওয়ার পর থেকে সাধারণ মানুষের ভালো-মন্দের খবর নেওয়া তো দূর এলাকায় একবার পা রাখেননি তিনি। নিজের লোকসভা কেন্দ্রের কোনও প্রয়োজনেই তাঁকে পাওয়া যায়নি। আর সেকারণেই এলাকাবাসীদের কাছে তিনি ‘নিরুদ্দেশ’। বিক্ষুব্ধ স্থানীয়রা আরও জানান, সানি নিজেকে পাঞ্জাবের ছেলে বলে দাবি করেন কিন্তু তিনি এলাকায় কোনও উন্নয়নই (Development) করেননি। পাশাপাশি সাংসদ তহবিল (MP Lad) বা কেন্দ্রীয় সরকারের সবরকম প্রকল্পের সুযোগসুবিধা থেকেও বঞ্চিত হয়েছেন তাঁরা।

২০১৯ সালে গুরদাসপুর (Gurdaspur) লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জিতেছিলেন সানি। অভিনেতা ইমেজকে কাজে লাগিয়ে সহজেই নির্বাচনে জয়লাভ করেছিলেন। তবে স্থানীয়দের অভিযোগ, তারপর থেকে কোনওদিনই এলাকায় আসেননি তিনি। আর সেই কারণেই তাঁদের দাবি, কোনও কাজ না করলে ইস্তফা দিন অভিনেতা-সাংসদ সানি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার সাংসদ হিসেবে জনগণের অসন্তোষ (Dissatisfaction) কুড়িয়েছেন ধর্মেন্দ্রপুত্র। তবে নিজের এলাকায় তাঁর এ্মন উদাসীনতা মেনে নিতে পারছেন না স্থানীয়রা। সেই কারণেই পোস্টার ছাপিয়ে প্রতিবাদে নেমেছেন তাঁরা।

Previous articleদেশে জাতি ও বর্ণের ধারণা সম্পূর্ণরূপে অবলুপ্ত হওয়া প্রয়োজন: মন্তব্য মোহন ভাগবতের
Next articleআজ শুক্লা চতুর্দশীতে ‌তারা মায়ের আবির্ভাব দিবস, মাকে বসানো হয় পশ্চিম দিকে মুখ করে !