“ভণ্ডামির থেকে ভাঁড়ামি ভাল”, এবার শুভেন্দুকে জবাব দিলেন শোভন বান্ধবী বৈশাখী

শোভন চট্টোপাধ্যায়ের হয়ে ব্যাটন ধরে বান্ধবী বৈশাখী নাম না করেই সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কটাক্ষের জবাব দিলেন

নদীগ্রাম নিয়ে অসত্য কথা বললে, মমতা বন্দ্যোপাধ্যায়কে অসম্মান করলে শুভেন্দুকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। এভাবেই নন্দীগ্রাম আন্দোলন ইস্যু নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে সওয়াল করেছিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। এরপরই শোভনকে “ভাঁড়” বলে মন্তব্য করেন শুভেন্দু। রাজ্যের বিরোধী দলনেতা বলেছিলেন, “ওই ভাঁড়েদের কথার কী গুরুত্ব রয়েছে!” এ বার তারই পাল্টা জবাব দিলেন শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

শোভন চট্টোপাধ্যায়ের হয়ে ব্যাটন ধরে বান্ধবী বৈশাখী নাম না করেই সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কটাক্ষের জবাব দিলেন। তিনি লিখেছেন, ‘‘ভণ্ডামি আর ভাঁওতাবাজির থেকে ভাঁড়ামি ভাল।’’

সম্প্রতি, ফের রাজনীতি নিয়ে কথা বলে শিরোনামে এসেছেন শোভন চট্টোপাধ্যায়। শুধু কথা বলাই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে তিনি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কার্যত হুঁশিয়ারি দিয়েছেন। এক ভিডিও বার্তায় নন্দীগ্রাম আন্দোলন নিয়ে সরাসরি শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়৷ নন্দীগ্রাম আন্দোলনের প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন শুভেন্দু অধিকারী৷ পাল্টা শুভেন্দুর বক্তব্যকে অসত্য বলে দাবি করলেন শোভন৷ সেইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে অসম্মান করলে শেষ দেখে ছাড়বেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

ফেসবুকে ভিডিও বার্তায় শোভন দাবি করেন, নন্দীগ্রামের ঘটনাটি যে দিন ঘটে, সে দিন তিনি ছিলেন তৃণমূলনেত্রীর সঙ্গে। শান্তিকুঞ্জ অর্থাৎ শুভেন্দুর কাঁথির বাড়ি থেকে নন্দীগ্রামে যাওয়ার যে দাবি শুভেন্দু করেছেন, তা অসত্য। শোভনের কথায়, “রাজনীতি করতে নেমে ইতিহাসকে বিকৃত করছেন উনি। এটা কখনওই মেনে নেব না। আমি ওই আক্রমণের প্রতিবাদ জানাচ্ছি। বাংলার মানুষ জানেন সে দিন কী হয়েছিল।”

 

Previous articleফের বীরভূমের রাইস মিলে হানা CBI-এর, অনুব্রত কন্যাকেও নোটিস
Next articleমহেশতলায় ভয়াবহ বি*স্ফোরণ, জখম ৫