Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) জাতীয় গেমস ফুটবলে সোনা জিতে ঘরে ফিরল বাংলা দল। কলকাতা স্টেশনে নরহরি শ্রেষ্ঠা, রবি হাঁসদারা ট্রেন থেকে নামতেই তাঁদের নিয়ে উন্মাদনা তৈরি হয়। আইএফএ কর্তারা ঢাকের তালে ফুটবলারদের ফুল, মালায় বরণ করে নেন।

২) প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর মুস্তাক আলি টি-২০’র দ্বিতীয় ম্যাচে দাপটে জয় তুলে নিল বাংলা। লখনউয়ে ওড়িশাকে ৮ উইকেটে হারিয়ে দিল বঙ্গ ব্রিগড। বোলারদের দাপটেই ম্যাচ জিতে নিলেন অভিমন্যু ঈশ্বরণরা।

৩) বিরাট আর্থিক ধাক্কার মুখে পড়তে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সূত্রের খবর, ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারতীয় বোর্ড কেন্দ্রীয় সরকারের কাছে কোনও কর ছাড় পাচ্ছে না। যা ফলে ৯৫৫ কোটি টাকা মতন বিরাট অঙ্কের ক্ষতির মুখে পড়তে পারে বিসিসিআই।

৪) টি-২০ বিশ্বকাপে যশপ্রীত বুমরাহের পরিবর্তে ভারতীয় দলে ঢুকলেন মহম্মদ শামি। শুক্রবার এমনটাই জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। চোটের কারণে ভারতীয় দল থেকে ছিটকে যান বুমরাহ।

৫) নিলামে উঠতে চলেছে দিয়েগো মারাদোনার হ্যান্ড অফ গড”-এর ফুটবলটি। অর্থ‍্যাৎ ১৯৮৬ বিশ্বকাপে মারাদোনার ইংল্যান্ডের বিরুদ্ধে হাত দিয়ে করা গোলটির ফুটবলটি এবার উঠতে চলেছে নিলামে। আশা করা হচ্ছে যে ফুটবলটির ৩ মিলিয়ন ইউরো পর্যন্ত দাম উঠতে পারে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৮ কোটি টাকা।

আরও পড়ুন:বিরাট আর্থিক ধাক্কার মুখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড : সূত্র

 

 

Previous articleসীমান্তে ইউএপিএ চালু করতে চেয়ে রাজ্যকে চিঠি কেন্দ্রের
Next articleশারীরশিক্ষা ও কর্মশিক্ষায় নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল SSC