কলকাতা থেকে ৪২ লাখ টাকা লুটে বিহারে, ট্রেন থেকে নামতেই চিনে ফেলল রেল পুলিশ

আমিরুলকে ধরতে তাঁর কলকাতার বাড়িতে যায় পুলিশ। কিন্তু তিনি ছিলেন না। পুলিশ জানতে পারে টাকা লুট করে বিহারের সমস্তিপুরে  বাড়িতে পালিয়েছেন অভিযুক্ত আমিরুল।

সম্প্রতি লালবাজার স্ট্রিটের (Lalbazar Street) একটি অফিস থেকে ৪২ হাজার টাকা লুট হয়ে যায়। অভিযোগ পেয়ে তদন্তে নামে কলকাতা পুলিশ (Kolkata Police)। অবশেষে অভিযুক্ত ধরা পড়ল বিহারের সমস্তিপুরে।গত মঙ্গলবার হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ করেন অনিল কুমার আপ্তে (Anil Kumar Apte) নামের এক ব্যক্তি। অভিযোগ তাঁর অফিস থেকে ৪২ লাখ টাকা লুট করেছে আমিরুল হক নামের এক কর্মচারী। আমিরুলকে ধরতে তাঁর কলকাতার বাড়িতে যায় পুলিশ। কিন্তু তিনি ছিলেন না। পুলিশ জানতে পারে টাকা লুট করে বিহারের সমস্তিপুরে  বাড়িতে পালিয়েছেন অভিযুক্ত আমিরুল।

কলকাতা পুলিশের (Kolkata Police) তরফে সতর্ক করা হয়েছিল জিআরপি-কে। সমস্তিপুর স্টেশনে নামতেই আমিরুলকে চিনতে পারে রেল পুলিশ। এরপর তাঁকে আটক করা হয়। খবর পাঠানো হয়, কলকাতা পুলিশের হেয়ার স্ট্রিট থানাকে। এরপর সমস্তিপুর জিআরপির কাছ থেকে আমিরুলকে গ্রেফতার করে নিয়ে আসে কলকাতা পুলিশ। ধৃতের বিরুদ্ধে ৪৬৭, ৪২০ সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

Previous articleBowbazar Update : মেট্রো বিপর্যয়ের জের! খালি করা হতে পারে বেশ কিছু বাড়ি
Next articleউলুবেড়িয়ায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃ*ত্যু মা ও মেয়ের, অবরুদ্ধ জাতীয় সড়ক