উলুবেড়িয়ায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃ*ত্যু মা ও মেয়ের, অবরুদ্ধ জাতীয় সড়ক

সকালে অ্যাম্বুলেন্সের গতির জেরে দুর্ঘটনায় এক মহিলা এবং তাঁর মেয়ের মৃ*ত্যুকে ঘিরে পরিস্থিতি জটিল হয়। উত্তেজনার সামাল দিতে কমব্যাট ফোর্স (Combat Force) নামানোর কথা ভাবছে স্থানীয় পুলিশ।

উলুবেরিয়ায় (Uluberia) পথ দুর্ঘটনায় (Road Accident) মৃ*ত্যু হল মা এবং মেয়ের। অ্যাম্বুলেন্স জ্বালিয়ে দিয়ে বিক্ষোভ স্থানীয়দের। উত্তেজিত জনতার বিক্ষোভের জেরে আপাতত অবরুদ্ধ ১৬ নম্বর জাতীয় সড়ক (NH 16)। রাস্তায় টায়ার জ্বালিয়ে, মৃ*তদেহের আটকে উত্তেজিত জনতা অবরোধ করে রেখেছেন জাতীয় সড়ক (National Highway)। যার জেরে গাড়ি চলাচল সম্পূর্ণ বন্ধ হয়েছে। বিপাকে পড়েছেন অসংখ্য মানুষ।

সকালে অ্যাম্বুলেন্সের গতির জেরে দুর্ঘটনায় এক মহিলা এবং তাঁর মেয়ের মৃ*ত্যুকে ঘিরে পরিস্থিতি জটিল হয়। উত্তেজনার সামাল দিতে কমব্যাট ফোর্স (Combat Force) নামানোর কথা ভাবছে স্থানীয় পুলিশ। ইতিমধ্যেই বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা চলছে। স্থানীয়রা বলছেন জাতীয় সড়কের নিচ দিয়ে আন্ডারপাসের (Underpass) ব্যবস্থা করতে হবে। তাঁদের বক্তব্য এই রাস্তা দিয়ে স্কুল যাত্রী থেকে শুরু করে জরুরি পরিষেবার সকলকে যাতায়াত করতে হয়। বিকল্প কোনও রাস্তা না থাকায়, জাতীয় সড়কে গাড়ির বেপরোয়া গতির বলি নিত্যদিন কেউ না কেউ হতেই থাকেন। প্রশাসন তাঁদের সঙ্গে কথা বলে সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করছে। তবে দীর্ঘক্ষণ ধরে রাস্তা অবরুদ্ধ থাকায় স্বভাবতই একদিকে যেমন যানজট সৃষ্টি হয়েছে, অন্যদিকে অফিসটাইমে সমস্যায় পড়েছেন বহু নিত্যযাত্রী।

 

Previous articleকলকাতা থেকে ৪২ লাখ টাকা লুটে বিহারে, ট্রেন থেকে নামতেই চিনে ফেলল রেল পুলিশ
Next articleমানিক ভট্টাচার্য-ঘনিষ্ঠর টিচার্স ট্রেনিং সেন্টারে হানা দিল ইডি