ভারতীয় দলে যোগ দিয়ে আবেগপ্রবণ শামি, প্রস্তুতি ম‍্যাচে অজিদের বিরুদ্ধে নিলেন তিন উইকেট

সুযোগ পেয়েই নিজেকে ফের একবার প্রমাণ করেছেন তিনি। বল হাতে নিয়েছেন তিন উইকেট। এক ওভার বল করে চার রান দিয়ে নিয়েছেন তিন উইকেট।

সব জল্পনা কাটিয়ে টি-২০ বিশ্বকাপে প্রথম ১৫ জনের দলে জায়গা করেছেন মহম্মদ শামি। গত বছর টি-২০ বিশ্বকাপের পর আর ক্রিকেটের ছোট ফর্ম‍্যাটে খেলা হয়নি শামির। দীর্ঘ একবছরের পর ফের টি-২০ ম‍্যাচে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম‍্যাচে দলে সুযোগ পেয়েছেন। আর সুযোগ পেয়েই নিজেকে ফের একবার প্রমাণ করেছেন তিনি। বল হাতে নিয়েছেন তিন উইকেট। এক ওভার বল করে চার রান দিয়ে নিয়েছেন তিন উইকেট।

সোমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগে আবেগপ্রবণ শামি। টি-২০ দলের প্রবেশ পথ যে সোজা ছিল না। সেই কথা লিখলেন তিনি। টুইটারে নিজের অনুশীলনের একটি ভিডিও দিয়ে শামি লেখেন,” কঠিন পরিশ্রম, দায়বদ্ধতা ও একাগ্রতা আবার দলে সুযোগ করে দিয়েছে। পরিশ্রমের পুরস্কার পেয়েছি। দলে ফেরার থেকে ভাল অনুভূতি আর হয় না। বিশ্বকাপের জন্য মুখিয়ে আছি।”

টি-২০ বিশ্বকাপের আগে যশপ্রীত বুমরাহ ও দীপক চাহার চোট পাওয়ার পরে শেষ মুহূর্তে শামিকে পরিবর্ত হিসাবে ভারতীয় দলে নেওয়া হয়। আর তাকে দলে নেওয়ায় যে কোন ভুল হয়নি সোমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম‍্যাচে নেমে নিজেকে ফের একবার প্রমাণ করলেন শামি।

আরও পড়ুন:পাকিস্তানের বিরুদ্ধে বোলিং-লাইন কেমন হবে? এখনই জানাতে নারাজ রোহিত

Previous articleলটারিতে জেতা ২৮ কোটি টাকার বাড়ি ৪০ কোটিতে বিক্রি করতে বাধ্য হলেন দম্পতি!
Next articleহাইওয়েতে গাড়ির গতি ৩০০ ছুঁইছুঁই, নিয়ন্ত্রণ হারিয়ে মর্মান্তিক মৃ*ত্যু ৪ জনের