পাকিস্তানের বিরুদ্ধে বোলিং-লাইন কেমন হবে? এখনই জানাতে নারাজ রোহিত

এদিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে রোহিত বলেন," বিশ্বকাপে কোন বোলারদের খেলাব সেটা আমার মাথায় আছে।

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরই টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। সেই ম‍্যাচে বোলিং-লাইন কেমন হবে? প্রথম একাদশ বা কী হবে? সেই নিয়ে কৌতূহল ক্রিকেটপ্রেমীদের। তবে সেই নিয়ে এখনই কিছু খোলাসা করতে চাননা ভারত অধিনায়ক রোহিত শর্মা। সোমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম‍্যাচ খেলতে নামার আগে এমনটাই জানালন তিনি। বললেন, পরিকল্পনা তৈরি আছে। তবে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সেটা জানাতে চাইনা।

এদিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে রোহিত বলেন,” বিশ্বকাপে কোন বোলারদের খেলাব সেটা আমার মাথায় আছে। কিন্তু সেটা ২৩ তারিখ জানাব। তার আগে নয়। আমার দল তৈরি। তবে এখনই কিছু বলতে চাই না।”

ভারতের বেশ কয়েক জন ক্রিকেটার এবারই প্রথম বিশ্বকাপ খেলতে নামছেন। তাঁদের উপর বিশ্বাস রাখতে চান রোহিত। এই নিয়ে রোহিত বলেন,” তরুণ ক্রিকেটারদের ভরসা দিচ্ছি। ভরসা রাখছিও। ওদের সঙ্গে কথা বলছি। প্রথমবার বিশ্বকাপে নামা সবার জন্যই বিশেষ মুহূর্ত। ওদের বলেছি, বিশ্বকাপের প্রতিটা মুহূর্ত উপভোগ করতে। অতিরিক্ত চাপ না নিতে।”

এদিকে প্রথমবারের টি-২০ বিশ্বকাপে নেতৃত্ব দেবেন হিটম‍্যান। এই বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চান রোহিত। এই নিয়ে ভারত অধিনায়ক বলেন,” দেশকে নেতৃত্ব দেওয়া সম্মানের। এই প্রথমবার বিশ্বকাপে দেশকে নেতৃত্ব দিচ্ছি। তাই এই বিশ্বকাপে ভাল কিছু করতে চাই। তার জন্য খেলাটা উপভোগ করতে হবে।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleমনীশ সিসোদিয়ার বাড়ি চত্বরে জারি ১৪৪ ধারা, ডেপুটিকে “আজকের ভগৎ সিং” বললেন কেজরিওয়াল
Next articleমায়ের কাছে যেতে চেয়ে আদালতের দ্বারস্থ মেনকা গম্ভীর