মানিক ঘনিষ্ঠ তাপসের সংস্থায় কাজ করতেন কামদুনির “প্রতিবাদী” মৌসুমি! কেমন অভিজ্ঞতা তাঁর?

প্রায় আড়াই বছর আগে একটি যোগাযোগের মাধ্যমে তাপস সংস্থায় কাজে যোগ দেন মৌসুমি কয়াল। এক ব্যক্তির মাধ্যমে তাপসের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। তাপস কামাখ্যায় তাদের আশ্রমেও ঘুরতে যেতে বলেন মৌসুমিকে। সেখানেও গিয়েছিলেন কামদুনির "প্রতিবাদী" বধূ

নিয়োগ দুর্নীতি মামলায় একের পর এক চাঞ্চল্যকর ও চমকদার তথ্য উঠে আসছে। এবার আরও এক চমক। প্রাথমিক শিক্ষা পর্ষদের তৎকালীন সভাপতি মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডলের সংস্থায় কাজ করতেন কামদুনির “প্রতিবাদী” বধূ মৌসুমী কয়াল। তিনি নিজেই একথা জানিয়েছেন। একইসঙ্গে ওই সংস্থায় কাজ করার তিক্ত অভিজ্ঞতার কথাও জানিয়েছেন মৌসুমি।

আরও পড়ুন:পার্থর বাড়ি, অর্পিতার ফ্ল্যাটেই নিয়োগ দুর্নীতির ব্লু-প্রিন্ট তৈরি হতো, আসতেন মানিক

প্রায় আড়াই বছর আগে একটি যোগাযোগের মাধ্যমে তাপস সংস্থায় কাজে যোগ দেন মৌসুমি কয়াল। এক ব্যক্তির মাধ্যমে তাপসের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। তাপস কামাখ্যায় তাদের আশ্রমেও ঘুরতে যেতে বলেন মৌসুমিকে। সেখানেও গিয়েছিলেন কামদুনির “প্রতিবাদী” বধূ।

এরপর পরিচয় যখন গাঢ় হয়, তখন তাপস মণ্ডল মৌসুমিকে তাঁর একটি সংস্থায় কাজে যোগ দিতে বলেন। তাপস মৌসুমিকে জানিয়ে ছিলেন, তাঁদের প্রোজেক্টের কিছু কাজ চলে, সেগুলো দেখাশুনো করলে ভালো হয়। সেই সময় মৌসুমি সহ ১৪ থেকে ১৫ জন কাজে যোগদান করেন। কিন্তু নিয়মিত কাজ করার পরেও প্রায় ৫ মাস বেতন পেয়ে চাকরি ছেড়ে দেন সকলে।

মৌসুমি আরও জানিয়েছেন, তিনি যখন মহিষবাথানে তাপস মণ্ডলের মিনার্ভা এডুকেশন অ্যান্ড ওয়েলফেয়ার ট্রাস্টে কাজ করতেন তখন ওই সংস্থার উদ্যোগে আলিয়া বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন মানিক ভট্টাচার্য। সেখানে মানিকের সঙ্গেও তাঁর পরিচয় হয়। শুধু তাই নয়, ওই সংস্থায় আসা-যাওয়া ছিল মানিকের।

Previous articleCPM আমলে চুটিয়ে চিটফান্ডের কারবার করতেন মানিক-ঘনিষ্ঠ তাপস
Next articleস্ত্রীর বিবাহবর্হিভূত সম্পর্কের কথা জানতেই ভয়াবহ পরিণতি স্বামীর, গ্রেফতার ৩