নর্থইস্টের বিরুদ্ধে ম‍্যাচ জিতে ডার্বি নিয়ে ভাবনা শুরু লাল-হলুদ কোচের

নর্থইস্ট ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়ে চলতি আইএসএল-এ জয়ের মুখ দেখে স্টিফেন কনস্ট‍্যান্টাইনের দল।

বৃহস্পতিবার মরশুমে প্রথম জয় পায় ইস্টবেঙ্গল এফসি। নর্থইস্ট ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়ে চলতি আইএসএল-এ জয়ের মুখ দেখল স্টিফেন কনস্ট‍্যান্টাইনের দল। আর এই জয়ের পরই উচ্ছসিত লাল-হলুদ কোচ। ডার্বির আগে এই জয় দলের মনবল বাড়াবে বলে মনে করছেন স্টিফেন।

এদিন ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে স্টিফেন বলেন,” জিতলে ভাল অনুভূতি হয়ই। নর্থইস্টের বিরুদ্ধে আমরা টানা অনেকক্ষণ ভাল খেলেছি। সমর্থকদের এটাই বলব, ধীরে হলেও ক্রমশ ভাল ফর্মের দিকে যাচ্ছি আমরা। ডার্বির মতো ম্যাচে যে কোনও ফল হতে পারে। আমরা ম্যাচটার দিকে তাকিয়ে আছি আত্মবিশ্বাস নিয়ে। ডার্বির আগে এই জয়টা দরকার ছিল।”

অবশেষে লিগের তৃতীয় ম্যাচে জয়। তাও আবার ৩-১ গোলে। এই নিয়ে স্টিফেন বলেন, “প্রথম দুই ম্যাচে হার নিয়ে অনেক কথা হয়েছে। দলে সঠিক ভারসাম্য আনার জন্য দলে কতগুলো পরিবর্তন করা হয়। কেরালার বিরুদ্ধে প্রথম ম্যাচে এবং এফসি গোয়ার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে আমরা খারাপ খেলিনি। দলের ছেলেদের পারফরম্যান্সের জন্য আমি গর্বিত। প্রথম দুটো ম্যাচও আমরা জিততে পারতাম। জিততে পারিনি সেটা ভাগ‍্য। কিন্তু নর্থইস্টের বিরুদ্ধে যথেষ্ট দাপট নিয়ে জিতেছি। এবার পরের ম্যাচের জন্য অপেক্ষা। আমরা ডার্বি নিয়ে পরিকল্পনাও শুরু করে দিয়েছি। প্রস্তুতি শুরু হবে। পরের ম‍্যাচ ডার্বি। তাই ডার্বির ফোকাস আমাদের।”

নর্থইস্টের বিরুদ্ধে শেষ মুহূর্তে গোল খেয়ে বসে ইস্টবেঙ্গল। প্রতি ম‍্যাচে একই সমস্যা। এই নিয়ে লাল-হলুদের হেডস‍্যার বলেন,” এটা নিছকই একটা দুর্ঘটনা, যা আমাদের দোষে হয়েছে । ম্যাচের শেষ দিকে যখন কিছুটা অসাবধান হয় ছেলেরা তখনই গোল খেয়ে ফেলি আমরা। শেষ দিকে ক্লান্ত হয়ে মনসংযোগেও প্রভাব ফেলে। ফলে এক গোল খাই। তবে যাই হোক, ম‍্যাচে জয় এসেছে। এবার আমাদের ডার্বি নিয়ে ভাবা শুরু।”

আরও পড়ুন:রবিবার ভারত-পাক মহারণ, প্রস্তুতি শুরু টিম ইন্ডিয়ার

 

 

Previous articleআচমকা গাড়িতে ধাক্কা লরির, অল্পের জন্য রক্ষা পেলেন রাজ্যের পরিবহনমন্ত্রী
Next articleবিয়েতে ‘না’ প্রেমিকের, হেমতাবাদ থানায় আত্ম*ঘাতী নাবালিকা