সেমিফাইনালের আগে ভারতীয় শিবিরের কোন দুই ক্রিকেটার চিন্তায় রাখছে ইংল‍্যান্ড শিবিরকে

তবে যে শুধুই সূর্যকুমারই নন, বিরাটও যে ভারতের অন‍্যতম শক্তি, মেনে নিয়েছেন স্টোকস।

বৃহস্পতিবার টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে খেলতে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ ইংল‍্যান্ড। আর মঙ্গলবার বিরোধী শিবির থেকেই ভেসে এল ভারতীয় দলের ক্রিকেটারদের  প্রশংসা। বৃহস্পতিবারের ম‍্যাচে আগে বিরাট কোহলি, সূর্যকুমার যাদবদের প্রশংসায় মাতলেন বেন স্টোকস।

এদিন সাক্ষাৎকারে স্টোকস বলেন,” সূর্যকুমার দুর্দান্ত ব্যাটার। সবাইকে চমকে দিয়েছে। দারুণ সব শট রয়েছে ওর হাতে। যেগুলো দেখা ছাড়া কিছুই করার থাকে না।” তা হলে কি সূর্যকুমারকে ভয় পাচ্ছেন আপনারা? এই প্রশ্নের জবাবে স্টোকস বলেন, “জানি ও দারুণ ছন্দে রয়েছে। আশা করছি আমরা ওর আগ্রাসী ব্যাটিং থামাতে পারব। আমাদের বিরুদ্ধে ওই সব শট মারতে পারবে না।”

তবে যে শুধুই সূর্যকুমারই নন, বিরাটও যে ভারতের অন‍্যতম শক্তি, মেনে নিয়েছেন স্টোকস। তিনি বলেন,”কোহলির ক্রিকেট জীবনে চারটে অবিশ্বাস্য বছর রয়েছে। তারপর কয়েকটা মাস হয়তো সেরা ছন্দে ছিল না। আবার চেনা মেজাজে খেলছে। আমার মনে হয়, কোহলি একটা জায়গা অর্জন করেছে। ওকে মুছে ফেলা সম্ভব নয়।কোহলি কতগুলো ইনিংস খেলেছে, সেটা বিষয় নয়। তিন ধরনের ক্রিকেটে কতগুলো দারুণ ইনিংস খেলেছে সেটাই বিবেচ্য। আমরা ক্রিকেটাররা যারা ওর বিরুদ্ধে খেলেছি তারা জানি। কোহলি এমন কিছু করেছে যেগুলো আগে কখনও কেউ করতে পারেনি।”

আরও পড়ুন:সানিয়া-শোয়েবের দাম্পত্য জীবনে ভাঙন? সোশ্যাল মিডিয়ায় দু’জনের পোস্ট ঘিরে জল্পনা

 

Previous articleDengue : জেলা প্রশাসনকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ মুখ্যসচিবের
Next articleপঞ্চায়েতে তৃণমূলে আদি -নব্য ঐক্যবদ্ধ লড়াই, তমলুকে বিজেপিকে তোপ দেগে মন্তব্য কুণালের