Rajarhat: পার্টিতে আমন্ত্রিতই ছিলেন না নির্যাতিতা, রিসর্ট ম্যানেজারকে তলব পুলিশের

তদন্তে জানা যাচ্ছে জন্মদিনের পার্টিতে নির্যাতিতা নাকি আমন্ত্রিতই ছিলেন না।কারণ শুভম ফেরিওয়ালের বান্ধবীর বান্ধবী ছিলেন এই নির্যাতিতা।

জন্মদিনের পার্টিতে (Birthday party) গণধ*র্ষণের ঘটনা জেরে শিরোনামে রাজারহাটের বৈদিক ভিলেজ (Vedic Villege, Rajarhat) । ৯ নভেম্বর ২০২২ তারিখে সেখানেই রুম ভাড়া করা হয়েছিল জন্মদিনের পার্টি করার জন্য। সেই পার্টিতে তরুণীকে মা*দক খাইয়ে গণধ*র্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত চার যুবককে গ্রেফতার (Arrest) করা হয়েছে। ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত (Barasat Court) । কিন্তু এসবের মাঝেই ধৃতদের বয়ানে কিছু অসঙ্গতি মেলায় এবার রিসর্টের নিরাপত্তার দায়িত্বে থাকা সুপারভাইজার (Supervisor) এবং ম্যানেজারকে (Manager) তলব করল পুলিশ।

সূত্রের খবর, গোটা ঘটনার তথ্য প্রমাণ নমুনা সংগ্রহ করতে বেশ খানিকটা বেগ পেতে হয়েছে তদন্তকারী আধিকারিকদের। তদন্তে জানা যাচ্ছে জন্মদিনের পার্টিতে নির্যাতিতা নাকি আমন্ত্রিতই ছিলেন না।কারণ শুভম ফেরিওয়ালের বান্ধবীর বান্ধবী ছিলেন এই নির্যাতিতা। এক জনের জন্মদিনে বন্ধু ও তাঁর বান্ধবীর আমন্ত্রণ ছিল। সেক্ষেত্রে তিনি কেন সেই জন্মদিনের পার্টিতে ছিলেন, সেটাও খতিয়ে দেখছে পুলিশ। রবিবারই গণধ*র্ষণ কাণ্ডে ধৃতদের শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

Previous articleটি-২০ বিশ্বকাপের মহারণ, ফাইনালে প্রথমে ব‍্যাট করে ইংল‍্যান্ডের বিরুদ্ধে ১৩৭ রান করল পাকিস্তান