অভিষেকের শিশু সন্তান নিয়ে মিথ্যা টুইট, শুভেন্দুকে “চিলড্রেনস ডে” শুভেচ্ছা জানিয়ে খোঁচা সায়নীর

অপরিণত, শিশুসুলভ কর্মকাণ্ডের জন্য বিরোধী দলনেতা যে মানসিক বিকারগ্রস্ত সেটা বোঝাতে শুভেন্দুর দ্রুত মানসিক সুস্থতা কামনা করলেন তিনি

আজ, ১৪ নভেম্বর। শিশু দিবস। গোটা দেশজুড়ে এই বিশেষ দিনটি সাড়ম্বরে পালিত হয়েছে। আর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এই দিনেই “চিলড্রেনস ডে” শুভেচ্ছা জানিয়ে খোঁচা মারলেন তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। “শিশু দিবস”কে সামনে রেখে শুভেন্দুকে কটাক্ষ করে অভিনব ছবি টুইট করলেন সায়নী। একই সঙ্গে অপরিণত, শিশুসুলভ কর্মকাণ্ডের জন্য বিরোধী দলনেতা যে মানসিক বিকারগ্রস্ত সেটা বোঝাতে শুভেন্দুর দ্রুত মানসিক সুস্থতা কামনা করলেন তিনি। লিখলেন, “গেট অয়েল সুন”।

কিন্তু কেন এমন অভিনব কটাক্ষ টুইট? ঘটনার সূত্রপাত গতকাল রবিবার শুভেন্দু অধিকারীর একটি টুইটকে কেন্দ্র করে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের একটি হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠান নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে “ভুল” তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে। কিন্তু সেটা যে একেবারেই নয়। বরং, অভিষেকের মিথ্যা সমালোচনা করতে গিয়ে তাঁর শিশুপুত্রকে নিয়ে নোংরা রাজনীতি করলেন শুভেন্দু।

এরপরই শুভেন্দুর মুখোশ খুলতে আসরে নামেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, “অভিষেক খেলোয়াড়দের সঙ্গে মিটিং করলেন দুপুরে। আর শুভেন্দু লিখলেন রাতে – ছেলের জন্মদিন। ‘আয়ুষ্মান ভব’ লেখা উচিত। সেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু? পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর তোলাবাজ বলছি না। আজ তিনি ‘এবি ফোবিয়া’য় ভুগছে। আমরা এর তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের ‘পাগল’ হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার। কুৎসিত সব শব্দ প্রয়োগ করছেন। আমরা অনুভব করছি, শুভেন্দুর দিশাহারা অবস্থা পাগলামির লক্ষণ। একটা উদ্বেগ কাজ করছে। একটা চিকিৎসা দরকার। অভিষেক দেখছেন চারিদিকে। তাঁর ৩ বছরের ছেলেকে নিয়ে মিথ্যাচার করতে হচ্ছে।”

শুভেন্দুকে কটাক্ষ করে কুণালের সংযোজন, “জল পড়ে পাতা নড়ে/ পাগলা শুভেন্দু মাথা নাড়ে।” এরপরই তিনি নতুন কর্মসূচির কথা জানান। সেই অনুযায়ী সোমবার সকাল থেকে রাজ্যজুড়ে শুভেন্দু অধিকারীকে “গেট ওয়েল সুন” লেখা কার্ড পাঠানো শুরু হয় তৃণমূল ছাত্রযুবদের তরফে। তারই মাঝে সায়নীর শুভেন্দুকে “শিশু দিবস” শুভেচ্ছা আলাদা মাত্রা যোগ করল।

আরও পড়ুন- সবজির দাম নিয়ে ক্ষুব্ধ মমতা, ডিম- মুরগির মাংসের দামও বেঁধে দেওয়ার নির্দেশ

 

Previous articleবীরবাহাকে কুরুচিকর মন্তব্য শুভেন্দুর, প্রতিবাদে সরব তৃণমূলের আদিবাসী নেতৃত্ব
Next article‘দাবাং দ্য ট্যুর’ নিয়ে জানুয়ারিতেই কলকাতা আসছেন সাল্লু মিঁয়া, সঙ্গী সোনাক্ষী-জ্যাকলিন-প্রভু দেবা