“গেট ওয়েল সুন” কার্ড নিয়ে শান্তিকুঞ্জে হাজির তৃণমূল ছাত্রযুবরা! শুভেন্দুর বাড়ির সামনে ধুন্ধুমারকাণ্ড

কার্ডের সঙ্গে অভিষেকের একটি ছবি ও গোলাপ ফুল পাঠানো হচ্ছে বিরোধী দলনেতাকে। কেউ কেউ পোস্ট বা কুরিয়ার মারফৎ এই কার্ড পাঠাচ্ছেন শুভেন্দুর কাঁথির বাড়ির ঠিকানায়। কেউ আবার সরাসরি কার্ড নিয়ে হাজির শুভেন্দুর শান্তিকুঞ্জ নামক বাড়ির সামনে

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ক্রমাগত হারের জ্বালা ও অভিষেক ফোবিয়া থেকে বর্তমানে মানসিক বিকারগ্রস্ত। “ভুল বকছেন”, রাস্তাঘাটে পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন। শয়নে-স্বপনে শুধু দেখছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এমনটাই দাবি তৃণমূল কংগ্রেসের। তাই রাজ্যের বিরোধী দলনেতার মানসিক সুস্থতা কামনায় এবার অভিনব কর্মসূচি নিল শাসক দলের ছাত্রযুবরা। শীর্ষ নেতৃত্বের নির্দেশ মতো আজ, সোমবার সকাল থেকে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জেলার, বিভিন্ন প্রান্তের তৃণমূল ছাত্রপরিষদ ও যুব তৃণমূলের সদস্য-সমর্থকরা “গেট ওয়েল সুন” কার্ড পাঠাচ্ছেন শুভেন্দুর কাঁথির বাড়ির ঠিকানায়। সেই কার্ডের সঙ্গে অভিষেকের একটি ছবি ও গোলাপ ফুল পাঠানো হচ্ছে বিরোধী দলনেতাকে। কেউ কেউ পোস্ট বা কুরিয়ার মারফৎ এই কার্ড পাঠাচ্ছেন শুভেন্দুর কাঁথির বাড়ির ঠিকানায়। কেউ আবার সরাসরি কার্ড নিয়ে হাজির শুভেন্দুর শান্তিকুঞ্জ নামক বাড়ির সামনে।

আর তার জেরেই শান্তিকুঞ্জের সামনে অশান্তির বাতাবরণ। এদিন সকালে “গেট ওয়েল সুন”লেখা কার্ড আর গোলাপ নিয়ে শুভেন্দুর কাঁথির বাড়ির সামনে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা হাজির হয়েছিলেন। কিন্তু তখনই শান্তিকুঞ্জের নিরাপত্তারক্ষীর বাধা দেন। নিরাপত্তারক্ষীদের সঙ্গে তৃণমূলের ছাত্ররা বচসা থেকে একপ্রস্থ হাতাহাতিতেও জড়িয়ে পড়েন।
সেই সময় শুভেন্দুর বিরুদ্ধে “চোর”, “গদ্দার”, “বেইমান”, মীরজাফর” স্লোগান ওঠে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠার বেশ কিছুক্ষণ পর পুলিশ এসে তা সামাল দেয়।

প্রসঙ্গত, গতকাল সন্ধ্যায় শুভেন্দুর একটি মিথ্যা টুইট নিয়ে বিতর্কের সূত্রপাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের একটি হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠান নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে “ভুল” তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে।

এরপরই শুভেন্দুর মুখোশ খুলতে আসরে নামেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, “অভিষেক খেলোয়াড়দের সঙ্গে মিটিং করলেন দুপুরে। আর শুভেন্দু লিখলেন রাতে – ছেলের জন্মদিন। ‘আয়ুষ্মান ভব’ লেখা উচিত। সেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু? পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর তোলাবাজ বলছি না। আজ তিনি ‘এবি ফোবিয়া’য় ভুগছে। আমরা এর তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের ‘পাগল’ হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার। কুৎসিত সব শব্দ প্রয়োগ করছেন। আমরা অনুভব করছি, শুভেন্দুর দিশাহারা অবস্থা পাগলামির লক্ষণ। একটা উদ্বেগ কাজ করছে। একটা চিকিৎসা দরকার। অভিষেক দেখছেন চারিদিকে। তাঁর ৩ বছরের ছেলেকে নিয়ে মিথ্যাচার করতে হচ্ছে।”

শুভেন্দুকে কটাক্ষ করে কুণালের সংযোজন, “জল পড়ে পাতা নড়ে/ পাগলা শুভেন্দু মাথা নাড়ে।” এরপরই তিনি নতুন কর্মসূচির কথা জানান। সেই অনুযায়ী সোমবার সকাল থেকে রাজ্যজুড়ে শুভেন্দু অধিকারীকে “গেট ওয়েল সুন” লেখা কার্ড পাঠানো শুরু হয় তৃণমূল ছাত্রযুবদের তরফে।

 

Previous articleজ্ঞানের দিগন্ত খুলে যাবে: ১০ লক্ষ পড়ুয়াকে স্মার্ট ফোনের টাকা দিয়ে মন্তব্য মুখ্যমন্ত্রীর
Next articleআপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিক্ষোভ ঘিরে ধর্মতলায় ধুন্ধুমার