সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার মামলায় স্থগিতাদেশ জারি কেরল হাইকোর্টের

অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়ে অগ্রিম পারিশ্রমিক নিয়েও আসেননি সানি লিওন(Sunny Leon)। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হওয়া প্রতারণা মামলায় বুধবার স্থগিতাদেশ জারি করল কেরল হাইকোর্ট(Kerala Highcourt)। মামলা খারিজের জন্য আবেদন জানানো হয়েছিল অভিনেত্রীর তরফ থেকে। বুধবার এই মামলায় স্থগিতাদেশ দেন বিচারপতি জিয়াদ রহমান। পরবর্তী শুনানি পর্যন্ত অভিনেত্রীর বিরুদ্ধে কোনোরকম পদক্ষেপ নেওয়া যাবে না বলে জানিয়ে দেন বিচারপতি।

ঘটনার সূত্রপাত কয়েক মাস আগেই। কেরলের একটি অনুষ্ঠানের ব্যবস্থাপক সানি লিওন (করণজিৎ কউর), তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং অফিসের এক কর্মীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ একটি অনুষ্ঠানে নাচের প্রতিশ্রুতি দিয়ে মোটা টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অনুষ্ঠানের দিন বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাঁকে। এর পরই সানির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৪২০ এবং ৩৪ ধারায় মামলা দায়ের হয় থানায়।

অভিনেত্রী জানিয়েছেন, জুলাই মাসে এই ঘটনায় দেওয়ানি মামলা দায়ের করেছিলেন ব্যবস্থাপক সংস্থা। কিন্তু ম্যাজিস্ট্রেট আদালত থেকে এই মামলা খারিজ করে দেওয়া হয়। আদালত জানায়, উপযুক্ত প্রমাণের অভাবে তাঁকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হোক।

এরপর সংস্থার তরফ থেকে হাইকোর্টে আবেদন জানানো হয়। সেখানে মামলা খারিজের আবেদন জানিয়ে সানি দাবি করেন তিনি নির্দোষ। তিনি জানান কোনো ভুল বোঝাবুঝির কারণে এটি ঘটে থাকতে পারে। মামলার ফলে অভিযোগকারীদের কোনো ক্ষতি হয়নি। কিন্তু এর ফলে ইন্ডাস্ট্রিতে তাঁর ভাবমূর্তি খারাপ হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে। তাই দ্রুত মামলা খারিজ করা হোক।

Previous articleউদ্ধার হওয়া সব নথি-দলিল পার্থর আইনজীবীদের হাতে তুলে দেবে ইডি
Next articleদম্পতিদের নতুন আলোর দিশা দেখাচ্ছে ইন-ভিট্রো ফার্টিলাইজেশন