“আর একটু থাকতে দাও ওকে… ” ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

“আর একটু থাকতে দাও ওকে… এ সব লেখার অনেক সময় পাবে।’’বুধবার মধ্যরাতে নিজের ফেসবুকে পোস্ট করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার বন্ধু সব্যসাচী চৌধুরী।

আরও পড়ুন:Aindrila Sharma : এখনও সঙ্কটজনক ঐন্দ্রিলা, সর্বক্ষণ অভিনেত্রীর পাশেই সব্যসাচী

গত সোমবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতেই নেটমাধ্যমের বন্ধুদের উদ্দেশে ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করার অনুরোধ করেছিলেন সব্যসাচী।চেয়েছিলেন ‘অলৌকিক’ কিছু হোক। আবারও আগের মতো উঠে বসুক ঐন্দ্রিলা। সব্যসাচী লেখেন, ‘‘কোনও দিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। অলৌকিকের জন্য প্রার্থনা করুন।’’
কিন্তু মঙ্গলবার অবস্থার আরও অবনতি হয়। ফের ভেন্টিলেশনে রাখা হয় ঐন্দ্রিলাকে। বুধবারও পরপর হার্ট অ্যাটার্ক হয় তাঁর। যার ফলে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হয়। তার পর থেকে তিনি ভেন্টিলেশনেই রয়েছেন বলে জানাচ্ছেন চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল হয়নি। বরং, আগের মতোই সঙ্কটজনক রয়েছে। তাঁকে ‘সিপিআর’ দেওয়া হয়েছে। মঙ্গলবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। স্ক্যান রিপোর্টে তা জানা যায়। তা ছাড়া, বুধবারেও ঐন্দ্রিলার জ্বর কমেনি।
সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নিয়ে অনেকেই লেখালেখি করেন। সকলেই ঐন্দ্রিলার মঙ্গল কামনায় প্রার্থনা করেন। আর ঠিক সেইসময় বুধবার মধ্যরাতে অভিনেতা সব্যসাচীর আবেগঘন পোস্ট।

Previous articleশীতকালীন অধিবেশনের আগে বিধানসভায় সর্বদল বৈঠকে গরহাজির বিজেপি
Next articleফের ভূমিকম্প! এবার হিমাচল প্রদেশে