অদৃশ্য ব্যক্তির সঙ্গে হাসপাতাল কর্মীর কথোপকথন, ভূত হয়ে ফিরলেন মৃত রোগী!

সাধারণত কোন ব্যক্তির পা দরজার সামনে পড়লে অর্থাৎ সেন্সরের মাধ্যমে দরজা খুলে যাওয়ার কথা। কিন্তু ভিডিওতে পাওয়া যায়নি অথচ দরজা খুলে যায়। অনেকেই ভেবেছিলেন এটা হয়তো যান্ত্রিক কোনও ত্রুটির কারণে হয়েছে।

মৃত ব্যক্তি কি ফিরে আসতে পারেন? ভূত বলে কি আদৌ কিছুর অস্তিত্ব আছে? ২০২২ সালের শেষ লগ্নে এসে প্রশ্নগুলো অবাস্তব মনে হলেও সোশ্যাল মিডিয়ার (Social media) পেজ জুড়ে এখন এই চর্চাই লাইমলাইটে। আর্জেন্টিনার(Argentina) এক হাসপাতালে (Hospital) মৃত রোগীর ফিরে আসাকে কেন্দ্র করে হাড়হিম করা ভিডিও ভাইরাল (Viral)। ভোর রাতে হাসপাতালে গেট খুলে অদৃশ্য কারোর আগমন এবং তাঁর সঙ্গে হাসপাতালের এক কর্মীর বেশ কিছুক্ষণ ধরে কথাবার্তা বেশ ভয় ধরাচ্ছে নেটিজেনদের। যদিও ভাইরাল ভিডিওর (Viral Video) সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ।

সোশ্যাল মিডিয়ায় সরগরম ভূতের উপস্থিতি। আর্জেন্টিনার একটি ভিডিয়ো এখন নেটিজ়েনদের চর্চার কেন্দ্রবিন্দুতে। ফিনোচিত্তো স্যানাটোরিয়ামের (Finocchitto Sanatorium) একটি প্রাইভেট কেয়ার সেন্টারের ভোর ৩টের একটি ফুটেজ একাধিক প্রশ্নের জন্ম দিয়েছে। ভিডিওতে দেখা গেছে, এক জন নিরাপত্তাকর্মী হাসপাতালের রিসেপশনে বসে আছেন। হঠাৎই হাসপাতালের স্বয়ংক্রিয় কাচের দরজাটি খুলে যায়। সাধারণত কোন ব্যক্তির পা দরজার সামনে পড়লে অর্থাৎ সেন্সরের মাধ্যমে দরজা খুলে যাওয়ার কথা। কিন্তু ভিডিওতে পাওয়া যায়নি অথচ দরজা খুলে যায়। অনেকেই ভেবেছিলেন এটা হয়তো যান্ত্রিক কোনও ত্রুটির কারণে হয়েছে। কিন্তু বিস্ময়ের ঘোর ভাঙ্গে যখন দেখা যায় ঠিক সেই মুহূর্তে নিরাপত্তাকর্মী চেয়ার থেকে উঠে গিয়ে অদৃশ্য কোনও ব্যক্তির সঙ্গে কথা বলছেন। ভিডিওতে দেখা যায় বেশ কিছুক্ষণ চলে কথাবার্তা। এরপরই হাসপাতালের ওই কর্মীকে জিজ্ঞাসা করা হয় তিনি কার সঙ্গে কথা বলছিলেন? তিনি যা বিবরণ দেন তাতেই হাড়হিম হয়ে যায় ডাক্তার নার্স সকলের। কারণ ওই নিরাপত্তাকর্মী রোগীর যে নাম আর বিবরণ দিয়েছিলেন, হাসপাতালের রেকর্ড অনুযায়ী ওই একই নামের এবং একই বিবরণের এক মহিলার মৃত্যু হয়েছে এক দিন আগে। এরপরই স্যোশাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে ভিডিও। সত্যিই কি অশরীরী কোনও কিছুর উপস্থিতি ছিল নাকি সবটাই ভুয়ো, এই নিয়েই শুরু বিস্তর জল্পনা।

 

Previous articleতেলেঙ্গানার শ্রমমন্ত্রীর বাড়িতে আয়কর হানা! বিজেপিকেই কাঠগড়ায় তুললেন মুখ্যমন্ত্রী কেসিআর