টিউবলাইট থেকে মাথার চুল নিমেষে খেয়ে ফেলছেন সবকিছুই, ভাইরাল ভিডিও!

উত্তর ২৪ পরগণা থেকে কোচবিহারের রাসমেলায় শো দেখাতে এসেছেন সুকুমার দাস। মাঠের দক্ষিণ-পূর্ব দিকে তাঁবু খাটিয়ে বসেছেন তিনি। সন্ধ্যে হলে রোজই ভিড় জমছে তাঁবুতে। মেলা ঘুরতে আসা আট থেকে আশি সকলেই তাঁর এই অদ্ভুত প্রতিভার সাক্ষী হতে ভিড় জমাচ্ছেন তাঁবুর সামনে।

এরকমও হয় নাকি! সাধারণ মানুষ নাকি ম্যাজিশিয়ন বোঝা দায়। পরিমাণে বেশি খেতে পারেন অনেকেই কিন্তু তাই বলে কঠিন পদার্থ চিবিয়ে হজম করা! না এটা গল্প হলেও সত্যি। টিউবলাইট, শাকপাতা থেকে শুরু করে বাড়ি তৈরির ইট, মাথার চুল এমনকি ডিমের খোসা পর্যন্ত সবই নিমেষে খেয়ে ফেলছেন এক ব্যক্তি। কিন্তু তাতে হচ্ছে না কোনো সমস্যাই। শুনতে অদ্ভুত লাগলেও এরকম অবিশ্বাস্যই কিছু ঘটছে কোচবিহারের (Coochbehar) রাসমেলায়।

উত্তর ২৪ পরগণা থেকে কোচবিহারের রাসমেলায় শো দেখাতে এসেছেন সুকুমার দাস (Sukumar Das)। মাঠের দক্ষিণ-পূর্ব দিকে তাঁবু খাটিয়ে বসেছেন তিনি। সন্ধ্যে হলে রোজই ভিড় জমছে তাঁবুতে। মেলা ঘুরতে আসা আট থেকে আশি সকলেই তাঁর এই অদ্ভুত প্রতিভার সাক্ষী হতে ভিড় জমাচ্ছেন তাঁবুর সামনে। অদ্ভুত এই অভ্যাসের শুরু কিভাবে তা প্রশ্ন করতে সুকুমার জানান, “ছয় বছর বয়স থেকে এসব অভ্যাস। এত কিছু খেলেও সবই হজম হয়ে যায়। এগুলো থেকে কোন রকমের শারীরিক সমস্যা হয় না।”

শুধু কোচবিহারেই নয়। সুকুমার জানাচ্ছেন কোচবিহারের পাশাপশি নেপাল, অসম, ভুটান, মণিপুর, নাগাল্যান্ড সহ আরও অনেক জায়গায় এই শো দেখিয়েছেন। এই শো দেখিয়েই তাঁর সঙ্গে আরোও সাতটি পরিবারের অর্থ উপার্জন হয়। মেলা কর্তৃপক্ষ জানাচ্ছেন, বারো বছর আগেও একবার কোচবিহারের রাসমেলায় শো দেখাতে এসেছিলেন অদ্ভুত প্রতিভা। এখনও বিন্দুমাত্র পরিবর্তন হয়নি তাঁর শো দেখানোর ধরন।

Previous articleক‍্যামেরুনকে ১-০ গোলে হারাল সুইজারল্যান্ড, গোল করেও উচ্ছাস নেই এম্বেলোর
Next articleমাসের শেষেই রাজ্যে আসতে পারেন জগদীপ ধনকড়! উপরাষ্ট্রপতি হিসেবে এই প্রথম