মুর্শিদাবাদের নওদায় দু*ষ্কৃতি হামলায় নিহত নদীয়ার তৃণমূল নেতা

নিহত তৃণমূল নেতা মতিরুল ইসলাম (Matirul Islam) নদিয়ার করিমপুর ২ ব্লকের নারায়ণপুর ২ গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী ও তৃণমূলের মাইনোরিটি সেলের সভাপতি (Trinamool Minority Cell President)।

মুর্শিদাবাদের (Murshidabad) নওদায় প্রকাশ্যে দুষ্কৃতিদের হামলায় নিহত হলেন এক তৃণমূল নেতা (TMC Leader) । বৃহস্পতিবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের নওদা এলাকায়। তৃণমূল নেতা মতিরুল ইসলামকে (৪৫) ঘিরে গু*লি, বোমা হামলা চালায় কয়েকজন দু*ষ্কৃতি বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃ*ত্যু হয় তাঁর। নিহত তৃণমূল নেতা মতিরুল ইসলাম (Matirul Islam) নদিয়ার করিমপুর ২ ব্লকের নারায়ণপুর ২ গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী ও তৃণমূলের মাইনোরিটি সেলের সভাপতি (Trinamool Minority Cell President)। করিমপুর ২ ব্লকের থানারপাড়া এলাকার বাসিন্দা তিনি।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার নওদায় একটি আবাসিক স্কুলের হোস্টেল ছেলের সঙ্গে দেখা করে ফিরছিলেন। আচমকাই তাঁর পথ আটকায় কয়েকজন দুষ্কৃ*তি তাঁকে ঘিরে রেখে গু*লি ও বো*মা ছোড়া হয় বলে জানা যায়। বো*মার আঘাতে তৃণমূল নেতার দেহ ক্ষতবিক্ষত হয়ে যায় বলে খবর। গুরুতর আহত মতিরুলকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে (Murshidabad Medical College) নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃ*ত্যু হয়। মতিরুলের পরিবারের তরফে এই খু*নকে রাজনৈতিক বলেই দাবি করা হয়েছে। ঘটনার সময়ে মতিরুলের সঙ্গে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। কিন্তু নিরাপত্তারক্ষীদের এড়িয়ে কীভাবে তাঁর উপর হামলা হল তা নিয়ে প্রশ্ন তুলছে পরিবার। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন যে তিন চার জন দু*ষ্কৃতি বাইক নিয়ে এসে এই হামলা চালায়।

এদিকে তৃণমূল নেতার মৃ*ত্যুতে দলের বিধায়ক কল্লোল খাঁ বলেন, স্থানীয় বিধায়ক তাপস সাহার কাজ থেকে তিনি এই বিষয়ে জানতে পেরেছেন। পুলিশ নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের খুঁজে বের করবে এমনটাই আশা প্রকাশ করেছেন তিনি।

 

Previous articleআগামিকাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচ, তরুণদের প্রতি আস্থা ধাওয়ানের