ভারত জোড়ো যাত্রায় এবার রাহুলের পাশে প্রিয়াঙ্কা! ভিড় সামলাতে নাজেহাল পুলিশ

বুধবারই যাত্রা মহারাষ্ট্র থেকে মধ্যপ্রদেশে প্রবেশ করে। আর তারপরই, বৃহস্পতিবার সকালেই মধ্যপ্রদেশে যান প্রিয়াঙ্কা এবং রাহুলের সঙ্গে পা মেলান। তবে শুধু প্রিয়াঙ্কাই নন, এদিন তাঁর সঙ্গে ভারত জোড়ো যাত্রায় পা মেলান তাঁর স্বামী রবার্ট বঢরা ও ছেলে রেহান। ছিলেন রাজস্থানের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী শচীন পাইলট, মধ্য প্রদেশের দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ ও দ্বিগিজয় সিং।

ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra) এবার রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে পা মেলালেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। দাদার মনোবল বাড়াতে এবার ময়দানে নামলেন বোন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে (Loksabha Election) টার্গেট করে জনসংযোগ কর্মসূচিতে নেমেছে কংগ্রেস। কন্যাকুমারী থেকে কাশ্মীর অবধি পদযাত্রা করে গোটা দেশে একতার বার্তা দেওয়াই এখন ভারত জোড়ো যাত্রার একমাত্র লক্ষ্য। এই যাত্রার নেতৃত্ব দিচ্ছেন কংগ্রেস সাংসদ তথা প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। তবে এদিনের পদযাত্রা ঘিরে কংগ্রেস কর্মী সমর্থকদের উচ্ছ্বাস, উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে কন্যাকুমারী থেকে শুরু হয় ভারত জোড়ো যাত্রা। আর বুধবারই যাত্রা মহারাষ্ট্র (Maharashtra) থেকে মধ্যপ্রদেশে (Madhya Pradesh) প্রবেশ করে। আর তারপরই, বৃহস্পতিবার সকালেই মধ্যপ্রদেশে যান প্রিয়াঙ্কা এবং রাহুলের সঙ্গে পা মেলান। তবে শুধু প্রিয়াঙ্কাই নন, এদিন তাঁর সঙ্গে ভারত জোড়ো যাত্রায় পা মেলান তাঁর স্বামী রবার্ট বঢরা (Robert Vadra) ও ছেলে রেহান (Rehan Vadra)। ছিলেন রাজস্থানের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী শচীন পাইলট (Sachin Pilot), মধ্য প্রদেশের দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ (Kamal Nath) ও দ্বিগিজয় সিং (Digwijay Singh)। বৃহস্পতিবার সকালে রাহুল গান্ধী খান্ডোয়া জেলার বোরগাঁও থেকে পদযাত্রা শুরু করেন। এদিনের পদযাত্রায় রাস্তার দু’পাশে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। তবে ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশ কর্মীদের।

তবে প্রিয়াঙ্কা এদিন পদযাত্রায় যোগদানের পর ভাই-বোনের সমর্থনে স্লোগান দিতে শুরু করেন দলের কর্মী সমর্থকরা। উল্লেখ্য, কন্যাকুমারী থেকে কাশ্মীর অবধি পদযাত্রা করে গোটা দেশে একতার বার্তা দেওয়াই ভারত জোড়ো যাত্রার লক্ষ্য। তবে এদিন রাহুলের সঙ্গে পদযাত্রায় প্রিয়াঙ্কা যোগ দিতেই কংগ্রেসের অফিসিয়াল টুইটার পেজে ভাই-বোনের ছবি শেয়ার করা হয়। ছবির ক্যাপশনে হিন্দিতে লেখা, আমাদের পদক্ষেপ আরও শক্তিশালী হবে যখন আমরা একসঙ্গে হাঁটব।

Previous articleনিয়োগ করতে চাইলেই আদালতের মামলা যাচ্ছে: বিধানসভায় উষ্মা প্রকাশ মুখ্যমন্ত্রীর