Entertainment : মুক্তি পেল অরিন্দম শীলের ড্রিম প্রজেক্ট ‘ খেলা যখন’ এর নতুন গান

ছবিটা পরিচালকের ড্রিম প্রোজেক্ট। এই ছবির জন্যে তিনি দীর্ঘদিন অপেক্ষা করেছেন। ছবিতে ঊর্মি চরিত্রে অভিনয় করছেন মিমি। তিনি বলছেন "আমি আপ্লুত যে অরিন্দম দা এই ছবিটায় আমায় কাস্ট করেছেন। এটা একটা ড্রিম প্রোজেক্ট। আমরা আমাদের ১০০ শতাংশ দিয়ে কাজ করেছি।"

বাস্তবের কঠিন লড়াইয়ের মাঝেও রূপকথার গল্পের মতো স্বপ্ন দেখতে চাইছে দুজন । রাজা আর রানি তাঁদের রাজকন্যাকে নিয়ে এক রাজ্য তৈরি করেছিল কিন্তু হঠাৎ একটা ঝড় সব বদলে দিল। পর্দায় ‘খেলা যখন’ (Khela Jawkhan) শুরু তখন রহস্য আর রোমাঞ্চে ঘেরা রুদ্ধশ্বাস এক বাংলা ছবি দেখার অপেক্ষায় দর্শকরা। করোনা অতিমারী, ভুয়ো ভ্যাকসিন কাণ্ড,অসুস্থতা- একাধিক বাধা কাটিয়ে অভিনেত্রী – সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং পরিচালক অরিন্দম শীলের (Arindam Shil) নতুন কাজ দেখার অপেক্ষায় বাংলা ও বাঙালি। আগেই প্রকাশ্যে এসেছে অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর পোস্টার, ট্রেলার। একসঙ্গে মিমি – অর্জুনের যুগলবন্দি , দুই তারকার সঙ্গেই থাকছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। এই প্রথম কোনও ছবিতে বিধায়ক জুন মালিয়া এবং সাংসদ মিমি এক সঙ্গে কাজ করবেন। রহস্য আর রোমাঞ্চে ঠাসা থাকছে এই ছবির নতুন গান ‘রাজা রানি রাজকুমারী’ মুক্তি পেল আজ শুক্রবার। বিক্রম ঘোষের (Bikram Ghosh)সঙ্গীত দক্ষতায় সুগত গুহের (Sugata Guha)কথা এক রূপকথার সুরেলা গল্প রচনা করেছে। শোভন গঙ্গোপাধ্যায় (Shovon Ganguly)আর তৃষা চট্টোপাধ্যায়ের (Trissa Chatterjee)কণ্ঠ মিলে তৈরি হয়েছে এক নস্টালজিক আবেগ। গানের প্রতি ছত্রে সেটাই ফুটিয়ে তুলেছেন পরিচালক। মন খারাপের মেজাজে আশার আলো দেখিয়েছে নতুন গান।

ছবিটা পরিচালকের ড্রিম প্রোজেক্ট। এই ছবির জন্যে তিনি দীর্ঘদিন অপেক্ষা করেছেন। ছবিতে ঊর্মি চরিত্রে অভিনয় করছেন মিমি। তিনি বলছেন “আমি আপ্লুত যে অরিন্দম দা এই ছবিটায় আমায় কাস্ট করেছেন। এটা একটা ড্রিম প্রোজেক্ট। আমরা আমাদের ১০০ শতাংশ দিয়ে কাজ করেছি।”এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘গানের ওপারে’র স্মৃতি উস্কে ফের পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস্ (SVF), ক্যামেলিয়া প্রোডাকশন (Camellia Production) এবং রাজপ্রতিম আর্ট ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের (Rajprotim Ventures) যৌথ উদ্যোগে তৈরি হয়েছে এই ছবি। গত বছর অগাস্ট মাস থেকেই ছবির শুটিং শুরু হয়েছিল। ছবির বেশিরভাগ শুটিং হয়েছে আউটডোরে। কলকাতা এবং ওড়িশায় শুটিং করেছেন অরিন্দম শীল। মিমি এবং অর্জুন এর আগে ‘বাপি বাড়ি যা’ (Bapi Bari Jaa),’ক্রিসক্রস’ (Crisscross) ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন। ‘গানের ওপারে’র পুপে এবং গোরাকে পর্দায় আরও একবার একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমীরা। পর্দায় আবার মিমি অর্জুনের রসায়ন এবং থ্রিলারের স্বাদ নেওয়ার জন্য আর কিছুদিন অপেক্ষা করতেই হবে। তবে এই ছবি মুক্তির আগেই রিলিজ হওয়া মাত্রই ‘খেলা যখন’ এর গান হৃদয় স্পর্শ করল সবার।

Previous articleবিধায়কের কপালে চুম্বন রাহুলের! বিজেপির কটাক্ষের পাল্টা নেত্রী দিব্যার