গাড়িতে বসে মুখ্যমন্ত্রীর বোন, ক্রেন দিয়ে টানতে টানতে নিয়ে গেল পুলিশ

গাড়িতে বসে রয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডির(YS Jaganmohan Reddy) বোন ওয়াই এস শর্মিলা(YS Sharmila), আর সেই গাড়ি ক্রেন দিয়ে টানতে টানতে নিয়ে যাচ্ছে পুলিশ। মঙ্গলবার সকালে ঠিক এই ঘটনার সাক্ষী থাকল তেলেঙ্গানার রাজধানী হায়দ্রাবাদ। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের(KC Rao) বিরুদ্ধে প্রতিবাদ করছিলেন শর্মিলা যারগ জেরে এভাবেই তাঁকে ধরে নিয়ে গিয়ে আটক করে তেলেঙ্গানা পুলিশ(Telengala Police)।

তেলেঙ্গানার সরকার ও শাসকদল টিআরএসের(TRS) বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ কর্মসূচি জারি রেখেছেন শর্মিলা। তাঁর রাজনৈতিক দলের নাম ওয়াই এস তেলেঙ্গানা পার্টি। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে সাড়ে তিন হাজার কিলোমিটার পদযাত্রা করেছেন শর্মিলা। গত সোমবার শর্মিলার দল এবং তেলেঙ্গানার শাসক দল টিআরএস-এর সমর্থদের মধ্যে হাতাহাতি হয়। যার জেরে শর্মিলাকে আটক করে তেলেঙ্গানা পুলিশ। এরপর মঙ্গলবার সকালে সমর্থকদের সঙ্গে মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের বাসভবনের দিকে মিছিল করে এগোতে যান শর্মিলা। গাড়ি চালাচ্ছিলেন শর্মিলা নিজেই। প্রথমে সেই মিছিলে বাধা দেয় পুলিশ। তবে মিছিল থেকে পিছু হঠতে নারাজ ছিলেন শর্মিলা। এই পরিস্থিতে পুলিশ ক্রেন নিয়ে এসে শর্মিলার গাড়ি টানতে টানতে থানায় নিয়ে যায়। তখন গাড়ির ভিতরেই ছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর বোন। তাঁকে এস আর নগর থানায় নিয়ে যাওয়া হয়।

গোটা ঘটনায় রীতিমত উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিশ যখন শর্মিলার গাড়ি উঠিয়ে নিয়ে যাচ্ছিল, সেই সময় তাঁকে ঘিরে ছিলেন তাঁর সমর্থকরা। থানাতেও ভিড় করেন তাঁরা। চলে সরকার বিরোধী শ্লোগান। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Previous articleভারতের ‘প্রতিবেশী প্রথম’ নীতিতে বিশেষ স্থানে বাংলাদেশ: দ্রৌপদী মুর্মু
Next articlePrimary TET: এবার অন্য বিতর্কে প্রাথমিক শিক্ষা পর্ষদ