Entertainment : ফের ফিরছেন হাসিখুশি ঐন্দ্রিলা ! মৃ*ত্যুর পরেও টেলিজগতে প্রত্যাবর্তন

২০ নভেম্বর দুপুর ১২.৫১ মিনিটে প্রেমের নতুন উপাখ্যান রচনা করেছিলেন ঐন্দ্রিলা। চলে গিয়েও থেকে গেছেন সব্যসাচীর (Sabyasachi Chowdhury) ভালোবাসার রূপকথার নায়িকা হয়ে।

দু সপ্তাহও হয়নি সকলকে ছেড়ে চলে গেছেন লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) । তবু সোশ্যাল মিডিয়া (Social media) থেকে শুরু করে মানুষের মনে আজও টাটকা তাজা ঐন্দ্রিলার স্মৃতি। ফেসবুকে (Facebook) তিনি এখনও জীবন্ত, প্রাণচঞ্চল। তাঁর দিদি, বোনের সঙ্গে কাটানো নানা মুহূর্ত ভাগ করে নিচ্ছেন ঐন্দ্রিলার (Aindrila Sharma) অনুরাগীদের সঙ্গে। এবার ঐন্দ্রিলার দ্বিতীয়বারের জন্য পথ চলা শুরু। নতুন করে সম্প্রচার (Telecast) শুরু হবে ঐন্দ্রিলা অভিনীত ধারাবাহিক ‘জিয়নকাঠি’র।

ক্যানসারকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছিলেন ঐন্দ্রিলা। দর্শকের ভালোবাসায় তিনি নিজের কাজের দুনিয়ায় মগ্ন ছিলেন। কিন্তু আচমকাই সব হিসেব বদলে যায়। ২০ নভেম্বর দুপুর ১২.৫১ মিনিটে প্রেমের নতুন উপাখ্যান রচনা করেছিলেন ঐন্দ্রিলা। চলে গিয়েও থেকে গেছেন সব্যসাচীর (Sabyasachi Chowdhury) ভালোবাসার রূপকথার নায়িকা হয়ে। এবার ছোট পর্দায় আবারও ঐন্দ্রিলা। যদিও এ প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ কোনও কথা বলতেই রাজি নন।

 

Previous articleমুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে বড়দিনের আগেই খুলবে সাঁতরাগাছি সেতু
Next articleমারিশদার পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানকে ৪৮ ঘণ্টার মধ্যে ইস্তফা দেওয়ার নির্দেশ অভিষেকের