চিংড়িহাটা দুর্ঘটনায় মৃ*ত্যু হাসপাতালে চিকিৎসাধীন এক জখম মহিলার

চিংড়িহাটায় দুর্ঘটনার জের। হাসপাতালে চিকিৎসাধীন এক মহিলার মৃত্যু। বৃহস্পতিবার গভীর রাতে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। দুর্ঘটনায় পাজরের হাড় ভেঙে গিয়েছিল ওই মহিলার। চিকিৎসারা অনেক চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। মৃতার নাম খুকু গায়েন। জানা গিয়েছে, তিনি পূর্ব মেদিনীপুরের খেজুরির বাসিন্দা তিনি। হাসপাতালে চিকিৎসাধীন তাঁর ছেলে।

মৃতা মহিলা ছেলে সন্দীপ গায়েনকে সঙ্গে নিয়ে কলকাতা এসেছিলেন। চিংড়িহাটায় দুর্ঘটনার কবলে পড়লে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিৎসা।

গতকাল, বৃহস্পতিবার বেলা ১ টা নাগাদ নিক্কোপার্কের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল একটি বেপরোয়া গাড়ি। প্রথমে পরপর দুই ট্রাফিক সার্জেন্টকে ধাক্কা মারে গাড়িটি। জখম হন তাঁরা। এরপর গ্রুত গতিতে যাওয়ার পথে চিংড়িহাটায় গাড়িটিকে আটকানোর চেষ্টা করে ট্রাফিক অন্য পুলিশ। দ্রুত গতিতে চম্পট দেওয়ার সময় প্রথমে একটা টাটা সুমো গাড়ি ও পরে একটি স্কুটিতে ধাক্কা দেয় ঘাতক গাড়িটি। পথচারীদেরও ধাক্কা মারে। বেপরোয়া গাড়ির তাণ্ডবে জখম হন মোট ৭ জন। আহতদের সকলকে হাসপাতালে ভর্তি করা হয়। তার মাঝেই মৃত্যু হল এক মহিলার।

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleরেল বিভ্রাট! বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, বর্ধমানে আটকে একাধিক ট্রেন