বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন রোহিত, দলে অভিমন‍্যু ঈশ্বরন

রোহিত শর্মা দলে না থাকায় ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল। রোহিতের বদলি হিসেবে দলে এলেন বাংলার তারকা ব্যাটারের অভিমন্যু ঈশ্বরন।

অবশেষে আশঙ্কাই সত‍্যি হল। প্রথম টেস্ট থেকে ছিটকেই গেলেন রোহিত শর্মা। বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান রোহিত। যে কারণে তৃতীয় একদিনের ম‍্যাচ থেকে ছিটকে যান হিটম‍্যান। আর এবার বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট ম‍্যাচ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা। রোহিতে জায়গায় ভারতীয় দলে এলেন বাংলার অভিমন‍্যু ঈশ্বরন। এদিন এমনটাই জানাল বিসিসিআই। তবে দ্বিতীয় টেস্ট ম‍্যাচে রোহিত থাকবেন কিনা সে নিয়ে কিছু বলেনি ভারতীয় ক্রিকেট বোর্ড।

রোহিত শর্মা দলে না থাকায় ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল। রোহিতের বদলি হিসেবে দলে এলেন বাংলার তারকা ব্যাটারের অভিমন্যু ঈশ্বরন। এদিকে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি ও রবীন্দ্র জাদেজা। তাঁদের জায়গায় এসেছেন নভদীপ সাইনি এবং সৌরভ কুমার। দলে এলেন জয়দেব উনাদকাট।

রবিবার নতুন দল ঘোষণা হয়েছে। তাতে বাংলার অভিমন্যুর নাম রয়েছে। ভারত ‘এ’ দলের অধিনায়ক হিসাবে আগে চার দিনের টেস্ট খেলছেন ঈশ্বরন। প্রথম চার দিনের টেস্টে সেঞ্চুরি রয়েছে তাঁর। দ্বিতীয় চার দিনের টেস্টেও শতরান করেছেন অভিমন‍্যু।

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম‍্যাচে চোট পান রোহিত। এর পরেই বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করার জন্য রোহিত ভারতে ফিরে আসেন। তৃতীয় একদিনের ম‍্যাচে খেলতে পারেননি তিনি। আর এবার প্রথম টেস্টেও খেলতে পারবেন না রোহিত।

আরও পড়ুন:বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই পর্তুগালের কোচকে একহাত নিলেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনার

 

Previous article‘শিশুর জন্মের আগে দত্তক নেওয়ার কোনও আইন ভারতে নেই’, পালক বাবা-মায়ের আর্জি খারিজ করে জানাল কর্নাটক হাই কোর্ট
Next articleতিতের উত্তরসূরি কে হবেন? ব্রাজিল জুড়ে গুঞ্জন তুঙ্গে