বিশ্বকাপের ফাইনালের দিন আর্জেন্টিনার জার্সি গায়ে অন্য মুডে কুণাল

আর্জেন্টিনার জার্সি গায়ে পরের পর বলে শট দিয়ে গোল করলেন তিনি।বলা যেতে পারে রীতিমতো গা গরম করলেন কুণাল। বোঝাই গেল বিশ্বকাপ ফাইনালের উত্তাপ উপভোগ করছেন সবাই।

আজ বিশ্বকাপের ফাইনাল। এই আবহে গোটা বিশ্ব প্রহর গুনছে।রবিবার হলদিয়া ড্যাম ক্লাবের তরফে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।যার উদ্বোধনে উপস্থিত ছিলেন কুণাল ঘোষ, শেখ আতিয়ার, জাহাঙ্গির খান, আরমান ভোলা সহ হলদিয়া তৃণমূল নেতৃত্ব। আসলে আর্জেন্টিনার জার্সি পরে আজ ওয়ার্ল্ডকাপ ফাইনাল নিয়ে উচ্ছ্বসিত কুণাল।আর্জেন্টিনার জার্সি গায়ে পরের পর বলে শট দিয়ে গোল করলেন তিনি।বলা যেতে পারে রীতিমতো গা গরম করলেন কুণাল। বোঝাই গেল বিশ্বকাপ ফাইনালের উত্তাপ উপভোগ করছেন সবাই।
উদ্বোধনী ম্যাচ শুরুর আগে হলদিয়া কোচিং সেন্টার ও ব্লু রিবনের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পায়রা উড়িয়ে বলে শট মেরে গোল করে শুরু হয় প্রতিযোগিতা। এর মাঝে তিনি বক্তব্য রাখেন ও জাতীয় পতাকা উত্তোলন করেন ও শহীদবেদিতে মাল্যদান করেন।
এদিন কুণাল বলেন, আজ বিশ্বকাপের ফাইনাল।সবাই খেলা নিয়ে মেতে আছেন। রাজনীতি দূরে রাখুন, খেলার অনাবিল আনন্দে মাতুন।পুরো দস্তুর ফুটবল আমেজ এই টুর্মামেন্টে আমরা উপভোগ করছি।

Previous articleমেসিকে খোলা চিঠি বড় ছেলে থিয়াগোর, তৃতীয়বার চ্যাম্পিয়ন করার আর্জি তাঁর
Next articleএনসেফ্যালাইটিস নিয়ে বাড়ছে উদ্বেগ, চিন্তায় বিশেষজ্ঞরা