মাঠের বাইরেও রেকর্ড গড়লেন মেসি, ভেঙে দিলেন ডিমের রেকর্ড

দেশের জার্সিতে সর্বোচ্চ গোল থেকে ম‍্যাচ খেলা, মাঠে নেমে একাধিক রেকর্ড গড়েছেন তিনি। আর এবার মাঠের বাইরেও রেকর্ড গড়লেন লিও। সোশ্যাল মিডিয়ায় গড়লেন বিশ্ব রেকর্ড।

রবিবার ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জয় করেছে আর্জেন্তিনা। ৩৬ বছরের অধরা স্বপ্নপূরণ হয়েছে মেসির হাত ধরে। ২০২২ কাতার বিশ্বকাপে খেলতে নেমে একাধিক রেকর্ড গড়েছেন লিও। দেশের জার্সিতে সর্বোচ্চ গোল থেকে ম‍্যাচ খেলা, মাঠে নেমে একাধিক রেকর্ড গড়েছেন তিনি। আর এবার মাঠের বাইরেও রেকর্ড গড়লেন লিও। সোশ্যাল মিডিয়ায় গড়লেন বিশ্ব রেকর্ড।

বিশ্বকাপ জেতার পর মেসি, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিশ্বকাপ হাতে ছবি পোস্ট করেছিলেন। সেই ছবি মন কেড়েছে গোটা বিশ্বর। আর সেই ছবির মাধ্যমে ক্রীড়াবিদ হিসাবে একটি ছবিতে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড গড়েছিলেন তিনি। এই লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৬০ মিলিয়ন। যা ইনস্টাগ্রামে থাকা একটি ছবিতে সবচেয়ে বেশি লাইকের দিয়ে ৪ মিলিয়নের দিয়েও বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Leo Messi (@leomessi)

প্রসঙ্গত ইনস্টাগ্রামে এর আগে এই রেকর্ড ছিল একটি ডিম-এর! হ্যাঁ ঠিকই শুনছেন, একটি ডিমের। ‘ওয়ার্লড রেকর্ড এগ’ নামের একটি অ্যাকাউন্টে একটি ডিমের ছবিতে রয়েছে ৫৬.১ মিলিয়ন লাইক। আর মেসির ছবিতে লাইক রয়েছে ৬০ মিলিয়নের থেকেও বেশি। শুধু তাই নয়, প্রতি ঘন্টা প্রতি মিনিট প্রতি সেকেন্ডে বেড়ে চলেছে মেসির ছবির লাইকের সংখ‍্যা।


 

Previous articleসেজে উঠছে অ্যালেন পার্ক, সেলফি আর ভিডিও কলে চেনা ছন্দে কলকাতা
Next articleরাউস অ্যাভিনিউ কোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে ফের দিল্লি আদালতে অনুব্রত মণ্ডল