হিমাচল প্রদেশের সঙ্গে ড্র করল বাংলা

এদিন ম‍্যাচ শেষে মনোজ তিওয়াড়ি বলেন, "আজ পিচ ব্যাটসম্যানদের সাহায্য করেছে। আমরা প্রথম সেশনে আরও ভালো করতে পারতাম।

রঞ্জি ট্রফির দ্বিতীয় ম‍্যাচে হিমাচল প্রদেশের সঙ্গে ম‍্যাচ ড্র করল বাংলা। ম‍্যাচের তৃতীয় দিনের শেষে যখন সবাই ধরে নিয়েছিল দ্বিতীয় ম‍্যাচে জয় পাবে বাংলা। তবে হিমাচল প্রদেশের ব‍্যাটার প্রশান্ত চোপড়া এবং অঙ্কিত কলসির দুরন্ত ব‍্যাটিং ম‍্যাচে ফিরিয়ে আনে হিমাচল প্রদেশকে। তাদের ব‍্যাটের কারণে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল মনোজ তিওয়াড়ি।

তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসে সু্দীপ কুমার ঘরামির শতরানে ভর করে মোট ২৯১ রান করে ডিক্লেয়ার করে দেয় বাংলা দল। প্রথম ইনিংসে ১৮০ রানের লিড থাকায় হিমাচল প্রদেশের সামনে জয়ের জন্য ৪৭২ রানের বিরাট লক্ষ্যমাত্রা রাখে বাংলা। তৃতীয়  দিনের শেষে ১ উইকেটে ৭৯ রান তুলেছিল হিমাচল। চতুর্থ দিনে হিমাচল প্রদেশের দ্বিতীয় ইনিংসে প্রশান্ত চোপরার সেঞ্চুরি শতরান এবং অঙ্কিত কলসির ব‍্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে ৩৪৮ রান করে তারা। প্রশান্ত করেন ১০৯ রান।  এবং অঙ্কিত কলসি করেন ৮২ রান। ড্র ঘোষণা করা হয় ম্যাচটি। বাংলার হয়ে দুই উইকেট নেন সায়ন মণ্ডল। একটি উইকেট নেন আকাশদীপ।

এদিন ম‍্যাচ শেষে মনোজ তিওয়াড়ি বলেন, “আজ পিচ ব্যাটসম্যানদের সাহায্য করেছে। আমরা প্রথম সেশনে আরও ভালো করতে পারতাম। দল চেষ্টা করেছে। আমরা নাগাল্যান্ডের বিরুদ্ধে সম্পূর্ণ পয়েন্ট অর্জনের চেষ্টা করবো।”

 

Previous articleEntertainment : ক্রিসমাসের আগেই দর্শককে মিষ্টি ‘হামি টু’ উপহার শিবু নন্দিতার
Next articleএমবাপেকে নিয়ে মার্টিনেজের ব‍্যবহারে ক্ষুব্ধ ফ্রান্স ফুটবল ফেডারেশন