এমবাপেকে নিয়ে মার্টিনেজের ব‍্যবহারে ক্ষুব্ধ ফ্রান্স ফুটবল ফেডারেশন

ফ্রান্সের ফুটবল সংস্থার সভাপতি এদিন আর্জেন্তিনার ফুটবল সংস্থার সভাপতিকে চিঠি দিয়ে লেখেন, "মার্টিনেজ সমস্ত সীমা অতিক্রম করেছেন।

আর্জেন্তাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের বিরুদ্ধে অভিযোগ জানাল ফ্রান্স ফুটবল ফেডারেশন। গত রবিবার ২০২২ কাতার বিশ্বকাপ চ‍্যাম্পিয়ন হয় আর্জেন্তিনা। ফাইনালে ফ্রান্সের বিরুদ্ধে টাইব্রেকারে জেতে লিওনেল মেসির দল। ফাইনালে দুরন্ত খেলেন ফ্রান্সের কিলিয়ান এমবাপে। হ‍্যাটট্রিক করেন তিনি তবুও জয় মুখ দেখেনি ফরাসিরা। এরপর থেকেই এমবাপেকে বিদ্রুপ করতে থাকেন মার্টিনেজ। আর সেই কারণে আর্জেন্তিনার ফুটবল ফেডারেশনে এদিন কিলিয়ান এমবাপেকে নিয়ে মার্টিনেজের রুচিহীন ভাবে রসিকতার অভিযোগ আনল ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন।

ফ্রান্সের ফুটবল সংস্থার সভাপতি এদিন আর্জেন্তিনার ফুটবল সংস্থার সভাপতিকে চিঠি দিয়ে লেখেন, “মার্টিনেজ সমস্ত সীমা অতিক্রম করেছেন। মার্টিনেজের আচরণ আমাদের কাছে অস্বাভাবিক মনে হয়েছে। বিশ্বকাপ একটা প্রতিযোগিতা। জয়-পরাজয় থাকবেই। ওর এই আচরণ বোধগম্য হচ্ছে না। মার্টিনেজেরর আচরণ সব সীমা অতিক্রম করেছে।”

বিশ্বকাপ জয়ের পর থেকেই এমবাপেকে নিয়ে বিদ্রুপ করে চলেছেন মার্টিনেজ। আর্জেন্তিনায় ফিরে বিজয় উৎসবের সময়ও মার্টিনেজের হাতে ছিল একটি পুতুল। পুতুলের মুখে এমবাপের মুখের ছবি কেটে বসিয়ে দিয়েছিলেন মার্টিনেজ। তাঁর এই আচরণ অত্যন্ত অপমানজনক মনে হয়েছে ফ্রান্সের ফুটবল সংস্থার।

 

Previous articleহিমাচল প্রদেশের সঙ্গে ড্র করল বাংলা
Next articleবড় সাফল্য রাজ্যের, স্টুডেন্ট ক্রেডিট কার্ডে ঋণদানের অঙ্ক ছাড়াল হাজার কোটি