অ্যাক্রোপলিস মলে বড়দিনের আমেজ, শুরু হল বেকারি ফেস্টিভ্যাল 

ফ্লুরিসের ফ্রুট কেক থেকে ললিত গ্রেট ইস্টার্ন এর ক্যারামেল ক্রিম চিজ ডিলাইট,  টারকিসইয়ানোর বিরিয়ানি ফ্লেভারের আইসক্রিম এর পঞ্চব্যাঞ্জন, কী নেই!

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন পরেই বড়দিন। আর সেই বড়দিনের মেনুতে ‘কেক’ না হলে কী জমে? ডিসেম্বর মাস, উৎসবের মরসুম। এই মরসুমে বাঙালি আনন্দে মাততে এক পা এগিয়ে। বাঙালি যে খাদ্যরসিক, তা বলার অপেক্ষা রাখে না। তাদের কথা মাথায় রেখে অ্যাক্রোপলিস মলে শুরু হল ‘দ্য ফ্লেভরস অফ বেকারি’ নামে চারদিনের বেকারি ফেস্টিভ্যাল। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার কসবার অ্যাক্রোপলিস মলে এই বেকারি ফেস্টিভ্যালের উদ্বোধন হয়।ফ্লুরিসের ফ্রুট কেক থেকে ললিত গ্রেট ইস্টার্ন এর ক্যারামেল ক্রিম চিজ ডিলাইট,  টারকিসইয়ানোর বিরিয়ানি ফ্লেভারের আইসক্রিম এর পঞ্চব্যাঞ্জন, কী নেই! যেন পরিপূর্ণ বড় দিনের আমেজ।চার দিনের এই লোভনীয় রকমারি কেক চেখে দেখতে হলে আপনাকে একবার আসতেই হবে ‘অ্যাক্রোপলিস মলে’।  ২২ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত ১০টি কাউন্টারে এই সমস্ত লোভনীয় খাবার পাওয়া যাবে। কমিউনিটি পার্টনার হিসাবে রয়েছে ভোজ আড্ডা এবং ফ্রেন্ডস এফএম।অ্যাক্রোপলিস মলের জিএম, কে বিজয়ন এবং অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা ও স্বেচ্ছাসেবী সংস্থা ‘পথচলা’ এর উপস্থিতিতে এই ফেস্টিভ্যালের উদ্বোধন হয়।বেকারি ফুড ফেস্টিভ্যাল নিয়ে অ্যাক্রোপলিস মলের জিএম কে বিজয়ন বলেন, “অ্যাক্রোপলিসে আমরা সবসময় বিভিন্ন ধরণের উৎসব নিয়ে আসতে থাকি। “দ্য ফ্লেভারস অফ বেকারি” নামের বেকারি ফেস্টিভ্যালটি স্পেশালি বিভিন্ন ধরনের কেক নিয়ে। সঙ্গে থাকছে সবার প্রিয় আইসক্রিম । সামনেই বড়দিন। আশা রাখি সবার কাছে অবশ্যই ভালো লাগবে এই বেকারি ফেস্টিভ্যাল এবং এই উৎসব দারুণ সাফল্য পাবে। আমরা কলকাতার ভোজনরসিকদের কথা মাথায় রেখে এই রকম উৎসবের আয়োজন করে থাকি।”অভিনেত্রী সায়ন্তনি গুহঠাকুরতা বলেন,  মার্লিন গ্রুপের এই দ্য ফ্লেভরস অফ বেকারি ফেস্টিভ্যাল অত্যন্ত জনপ্রিয়। বড়দিন আমাদের কাছে অনেক মজার একটি উৎসব। আর বড়দিন মানেই কেক। এই বেকারি ফেস্টিভ্যালে আমি আসতে পেরে অত্যন্ত খুশি।কলকাতার সুস্বাদু ফ্লুরিস, দ্য ললিত গ্রেটইস্টার্ন, চকোফ্যান্টাসি, রয়্যাল কনফেকশনারস, দ্য কেক ব্যুটিক, খাদুরে, কেকলিসিয়াস, মাম্বোজ এবং টারকিসইয়ানো এর মতো নামিদামি ফুড উদ্যোক্তারা তাদের খাবারের সম্ভার নিয়ে হাজির হয়েছেন দ্য ফ্লেভরস অফ বেকারি’, ফেস্টিভ্যালে।প্রসঙ্গত, মার্লিন গ্রুপের তৈরি ‘অ্যাক্রোপলিস মল’টি ২৫ সেপ্টেম্বর, ২০১৫ সালে উদ্বোধন করা হয়। এটি একটি আইকনিক স্থাপত্যের মাস্টারপিস, যা একটি কাঁচ দিয়ে সামনের দিকে ঢাকা এবং এর উচ্চতা সাড়ে চার লক্ষ বর্গফুট। বিশাল এই এলাকায় পাঁচটি স্তরের পার্কিংয়ের সুবিধা রয়েছে। মলটিতে প্রতি সপ্তাহে প্রায় ১ কোটি ২০ লাখেরও বেশি মানুষের ভিড় জমে। অ্যাক্রোপলিস মল হল কলকাতার প্রথম মল যেখানে অত্যাধুনিক অগ্নিনির্বাপক ব্যবস্থা তৈরি করতে সক্ষম হয়েছে৷ কলকাতার অত্যাধুনিক মলগুলির মধ্যে  এটি একটি যেখানে পোশাক, ইলেকট্রনিক্স, ইলেকট্রনিক গেজেট, গহনা, লাগেজ, প্রসাধনী, মুদি জিনিসপত্র, খাবারের আইটেম ও সেলুনের ৬২টিরও বেশি বিখ্যাত ব্র্যান্ড রয়েছে।এছাড়া চার স্ক্রিন মাল্টিপ্লেক্স, প্রশস্ত ফুড কোর্ট, ফাইন ডাইনিং রেস্তোরাঁ, পরিবার এবং শিশুদের বিনোদন জোন সহ এই মলটি পরিবারের একটি উপযুক্ত গন্তব্য।

অ্যাক্রোপলিস গত পাঁচ বছরে বেশ কিছু আকর্ষণীয় ইভেন্ট, ফ্যাশন শো, সাংস্কৃতিক উৎসব এবং জনপ্রিয় চলচ্চিত্রের আয়োজন করে আসছে এবং একটি দায়িত্বশীল কর্পোরেট সংস্থা হিসেবেও কমিউনিটিতে অবদান রেখেছে। এটি রুবি হাসপাতালের আশেপাশে বসবাসকারী গরীব শিশু এবং বৃদ্ধদের জন্য পুরানো কাপড় সংগ্রহ করার একটি উদ্যোগ নিয়েছে এবং তাদের জন্য কলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ নামক এনজিও কে দায়িত্ব দিয়েছে।

Previous articleশুক্রবার কোচিতে আইপিএলের মিনি নিলাম
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ