চরম নৃ*শংসতা পাকিস্তানে, প্রকাশ্যে হিন্দু মহিলার শি*রোচ্ছেদ !

হিন্দু মহিলাদের ধর্মান্তরণ, জোর করে বিয়ে দেওয়া, শারীরিক আর মানসিক নির্যাতন, হত্যার মতো ঘটনা ঘটেই চলেছে। পাকিস্তানের হিন্দু (Hindu) সেনেটর কৃষ্ণা কুমারী টুইটে নৃ*শংস হত্যাকাণ্ডের (Murder) কথা জানিয়েছেন।

২০২২ এর শেষ লগ্নে এসেও নৃ*শংস ঘটনার সাক্ষী রইল পড়শি রাষ্ট্র পাকিস্তান (Pakistan)। পাকিস্তানের শিনঝোরো প্রদেশে (Shinjuro Province) এক কৃষিজমিতে হিন্দু মহিলার (Hindu Woman)খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। বছর ৪০ এর ঐ মহিলার উপর শারীরিক নির্যাতন করার পর তাঁকে মেরে ফেলা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের তরফে অনুমান করা হয়েছে। বৃহস্পতিবার ঘটনাস্থলে যান জনপ্রতিনিধি কৃষ্ণা কুমারী (Krishna Kumari)। পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। দোষীদের কঠোর শাস্তির আশ্বাস দেওয়ার পাশাপাশি তিনি টুইট (Tweet) করে এই বিষয়ে বিস্তারিত জানিয়েছেন।

পাকিস্তানে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা দিনদিন বাড়ছে। হিন্দু মহিলাদের ধর্মান্তরণ, জোর করে বিয়ে দেওয়া, শারীরিক আর মানসিক নির্যাতন, হত্যার মতো ঘটনা ঘটেই চলেছে। পাকিস্তানের হিন্দু (Hindu) সেনেটর কৃষ্ণা কুমারী টুইটে নৃ*শংস হত্যাকাণ্ডের (Murder) কথা জানিয়েছেন। শুধু মাথা কাটাই নয়, মহিলার মুখ বিকৃত করা হয়েছে, স্তন কেটে নেওয়া হয়েছে এমনকি শরীরের বিভিন্ন অংশ থেকে চামড়া ছিঁড়ে নেওয়ার মতো নৃ*শংস ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে, মৃত মহিলার দয়া বেহলের চার সন্তান রয়েছে। কিন্তু কী কারণে তাঁকে এভাবে খু*ন করা হল সেই নিয়ে উঠছে প্রশ্ন। কোনও ব্যক্তিগত শত্রুতা রয়েছে কি না, তা জানা যায়নি এখনও। এনিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তান পিপলস পার্টির জনপ্রতিনিধি জিয়ালা অমর লাল। ওয়াকিবহাল মহল বলছে এটি পাকিস্তানের হিন্দু অত্যাচারের ঘটনার দিকেই ইঙ্গিত দিচ্ছে।

 

Previous articleনিরাপত্তাবিধি ভেঙেছেন রাহুলই! কংগ্রেসের সমস্ত অভিযোগ উড়িয়ে পাল্টা CRPF
Next articleসাকেতের গ্রেফতারিতে এবার গুজরাট পুলিশের বিরুদ্ধে মামলা মানবাধিকার কমিশনের