পন্থের পাশে বিসিসিআই, কোথায় কোথায় লেগেছে উইকেটরক্ষকের, জানালেন বোর্ড সচিব

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, পন্থের কপালের দুটি জায়গা কেটে গিয়েছে।

ভয়াবহ গাড়ি দুর্ঘ*টনায় আহত ঋষভ পন্থ। মাথায় গুরুতর চোট লেগেছে পন্থের। উত্তরাখণ্ডের রুরকির সমীপ মোড়ে দুর্ঘ*টনাগ্রস্ত ঋষভের গাড়ি। দুর্ঘটনার দুমড়ে গিয়েছে ঋষভের গাড়ি। এই মুহূর্তে দেরাদুনের হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কোথায় কোথায় চোট লেগেছে পন্থের, তা জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড। ঋষভ যাতে সেরা চিকিৎসা পান, তা নিশ্চিত করা হয়েছে বোর্ডের পক্ষ থেকে।

এদিন বিসিসিআই সচিব জয় শাহ এক বিবৃতিতে জানিয়েছেন, কপাল, হাঁটু, পিঠ-সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে তাঁর। চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, তাঁর পরিস্থিতি স্থিতিশীল। চিকিৎসার পরবর্তী সময় তাঁর চোট মুক্ত হওয়ার পর্বের বোর্ড পাশে থাকবে। দুর্ঘ*টনার খবর পাওয়ার পরই পন্থের পরিবারের সদস্য এবং চিকিৎসকদের সঙ্গে ফোনে কথা বলেছি। আমরা ওর চিকিৎসার দিকে নজর রাখছি। ওর যা যা সাহায্য প্রয়োজন সব কিছু করা হবে।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, পন্থের কপালের দুটি জায়গা কেটে গিয়েছে। উইকেটরক্ষকের ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। ডান হাতের কব্জিতে আঘাত পেয়েছেন পন্থ। ডান পায়ের গোড়ালি এবং পাতাতেও গুরুতর চোট পেয়েছেন পন্থের। পিঠের বেশ কিছুটা অংশ ঘর্ষণের ফলে জখম হয়েছে।”

 

Previous articleফিরে দেখা: রাজ্য-রাজনীতি
Next articleহুগলিতে উদ্ধার বিরল প্রজাতির ৯২০ কচ্ছপ! গ্রেফতার যোগীরাজ্যের ৩ বাসিন্দা