অঞ্জলি কাণ্ডে নয়া মোড়! গ্রেফতার গাড়ি মালিক আশুতোষ, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

গোপন সূত্রে খবর পেয়ে তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

দিল্লির (Delhi) অঞ্জলি কাণ্ডে (Anjali Singh) এবার ঘাতক গাড়ির মালিক আশুতোষকে (Ashutosh) গ্রেফতার (Arrests) করল পুলিশ (Police)। পুলিশ সূত্রে খবর, ধৃত আশুতোষ গাড়িটি ধার দেন লোকেশ নামক এক ব্যক্তিকে। ঘটনার পর থেকেই তিনি ফেরার ছিলেন বলেই খবর। গোপন সূত্রে খবর পেয়ে তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ধৃত ৬ জনকে ৪ দিনের পুলিশি হেফাজতের (Police Custody) নির্দেশ দিয়েছে আদালত।

উল্লেখ্য, গত রবিবার অর্থাৎ বছরের প্রথম দিন ভোরের দিকে সুলতানপুরীতে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। জানা গিয়েছে, স্কুটিতে করে যাচ্ছিলেন ২০ বছরের অঞ্জলি। সেই সময়ই স্কুটিটিতে সজোরে ধাক্কা মারে এক বেপরোয়া গাড়ি। গাড়ির নিচে আটকে যায় তরুণীর পা। সেই অবস্থাতেই তাঁকে টেনে হিঁচড়ে প্রায় চার কিলোমিটার গিয়ে যায় গাড়িটি। সুলতানপুরী থেকে কাঞ্ঝাওয়ালা পর্যন্ত ছ্যাঁচড়াতে ছ্যাঁচড়াতেই নিয়ে যাওয়া হয় তরুণীকে। এরপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার তদন্তে নেমে আগেই পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। তারা হল দীপক খান্না, মনোজ মিত্তাল, অমিত খান্না, কৃষণ ও মিঠু। শুক্রবার গাড়ির মালিক আশুতোষকেও নিজেদের জালে নিল পুলিশ।

এদিকে নয়া সিসিটিভি ফুটেজ (CCTV Footage) ও কল রেকর্ড (Call record) হাতে আসতেই পুলিশের কাছে পুরো বিষয়টি পরিষ্কার হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঘটনার ঘণ্টা দুয়েক পর গাড়ির মালিক আশুতোষের হাতে গাড়ির চাবি তুলে দিচ্ছে অমিত। ঘটনায় অভিযুক্ত সপ্তম ব্যক্তি অঙ্কুশ খান্না এখনও পলাতক। তার খোঁজে জারি তল্লাশি। দিল্লির আইনশৃঙ্খলা বিভাগের স্পেশ্যাল পুলিশ কমিশনার জানিয়েছেন, আশুতোষকে ইতিমধ্যেই করা হয়েছে। সে অন্যদের বাঁচাতে পুলিশকে ভুল তথ্য দিয়েছিল।

প্রথমে জানা গিয়েছিল, গাড়িটি চালাচ্ছিল দীপক খান্না। কিন্তু পরে জানা যায়, চালকের আসনে ছিল তার ভাই অমিত খান্না। সেই সময় দীপক গাড়িতে নয়, ছিল বাড়িতে। অমিত যখন বুঝতে পারে, গাড়ির নিচে আটকে থাকা তরুণীকে নিয়েই দীর্ঘ পথ পৌঁছে গিয়েছে সে, তখন দিশেহারা হয়ে পড়ে।

 

 

Previous articleনিউ ইয়ারে নতুন ফিচার, ইন্টারনেট ছাড়াই কাজ করবে Whats App !
Next articleকানপুরে মারণ শৈত্যপ্রবাহ ! একইদিনে ঠাণ্ডার বলি ২৫