যোগীরাজ্যে প্রকাশ্যে দুষ্কৃ*তী তাণ্ডব! প্রাক্তন কংগ্রেস বিধায়কের নাতিকে পিটিয়ে খু*ন

পুলিশের প্রাথমিক অনুমান পুরনো কোনও শত্রুতার জেরেই এই খু*ন। উত্তরপ্রদেশের ঘোষি বিধানসভা আসন থেকে ১৯৮০ সালে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন কেদার সিং।

কংগ্রেসের (Congress) প্রাক্তন বিধায়কের (Ex MLA) নাতিকে (Grandson) পিটিয়ে মারার (Beaten) অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কোপাগঞ্জ থানা এলাকার লাইরো ডনওয়ার গ্রামের ঘটনা। মৃত যুবকের নাম হিমাংশু সিং, বয়স ৩৫ বছর। কংগ্রেসের প্রাক্তন বিধায়ক প্রয়াত কেদার সিং-এর (Kedar Singh) নাতি তিনি। পুলিশের প্রাথমিক অনুমান পুরনো কোনও শত্রুতার জেরেই এই খুন। উত্তরপ্রদেশের ঘোষি বিধানসভা আসন থেকে ১৯৮০ সালে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন কেদার সিং। আর প্রাক্তন বিধায়কের নাতির মৃত্যুর পর চাঞ্চল্য ছড়িয়েছে। প্রশ্নের মুখে পড়তে হয়েছে যোগীরাজ্যের পুলিশ প্রশাসনকে।

পরিবার সূত্রে খবর, শনিবার রাতে লাইরো ডনওয়ার গ্রাম পঞ্চায়েতে গিয়েছিলেন হিমাংশু। সেখানেই রাত ১০টা নাগাদ একদল যুবকের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। এরপরেই লাঠি, রড নিয়ে তাঁর উপর চড়াও হয় সাত-আটজন যুবক। তাঁকে বেধড়ক পেটানো হয়। এরপর হিমাংশুকে অর্ধমৃত অবস্থায় মাহুয়ার গ্রামে ফেলে দেয় দুষ্কৃতীরা। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। আর সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় হিমাংশুর।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে হিমাংশুকে। ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছে। বিষয়টির তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ।

 

 

 

Previous articleছয়তলা বাড়ি পুরোটাই গাড়ির, পার্কিং জোন ‘সম্পন্ন’ উদ্বোধন মুখ্যমন্ত্রীর
Next articleআলিমুদ্দিনের নির্দেশে মোদির মুখ-শুভেন্দুর নাম দিয়ে গণশক্তিতে বিজেপির বিজ্ঞাপন!