ভাই ও দিদিকে খু*ন করে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘা*তী যুবক, চাঞ্চল্য বেলঘরিয়ায়

ভাই ও দিদিকে খুন করে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল দাদা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ায়(Belgharia)। তিনটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ(Police)। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কামারহাটির ৩৩ নম্বর ওয়ার্ডের প্রিয়নাথ গুহ রোড এলাকার এক আবাসনের একটি ফ্ল্যাটে থাকতেন সজল চৌধুরী। তাঁর সঙ্গেই থাকতেন অবিবাহিত দিদি রানু চৌধুরী ও ভাই বিমল। মঙ্গলবার সকালে পুকুরে সজলের দেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে দেশ উদ্ধার করে। এরপর তদন্তে নেমে সজলের ফ্ল্যাটে পুলিশ গেলে দেখা যায় বাইরে থেকে দরজা বন্ধ। দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে ভিতরে আর দুটি মৃতদেহ রয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দিদি ও ভাইকে খুন করে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে সজল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাড়ায় অত্যন্ত মিশুকে ছিল এই পরিবার। চিত্র শিল্পী হিসেবে পরিচিত ছিলেন সজল। এলাকায় বাচ্চাদের আঁকা শেখাতেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, চরম আর্থিক সঙ্কট থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন সজল। আর্থিক সংকট থেকেই সজল এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। শুধু তাই নয়, পারিবারিক কোনও বিবাদ ছিল কিনা সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Previous articleবকেয়া জট, নতুন বিদেশির নাম ঘোষণা করতে দেরি লাল-হলুদের : সূত্র
Next articleনির্বাচনী বন্ড নিয়ে শুভেন্দুর মন্তব্যকে ‘অক্ষমের আর্তনাদ’ বলে কটাক্ষ কুণালের