সিরিজ জয় ভারতের, লঙ্কানদের ৪ উইকেটে হারাল টিম ইন্ডিয়া

৫০ হাজার সমর্থকদের সামনে জয় ছিনিয়ে নিল রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুলরা। এদিন ম‍্যাচ দেখতে আসেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

টি-২০ সিরিজের পর শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম‍্যাচের একদিনের সিরিজ পকেটে পুরল ভারতীয় দল। বৃহস্পতিবার ক্রিকেটের নন্দনকাননে লঙ্কানদের ৪ উইকেটে হারাল টিম ইন্ডিয়া। ভারতের হয়ে দুরন্ত ব‍্যাটিং কে এল রাহুলের। ৬৪ রানে অপরাজিত তিনি। সিরিজে ২-০ এগিয়ে রোহিত শর্মারা।

ছ’বছর পর একদিনের ক্রিকেটের আসর বসেছিল ইডেনে। একেবারে চেনা ছন্দে ক্রিকেটের নন্দনকানন। ৫০ হাজার সমর্থকদের সামনে জয় ছিনিয়ে নিল রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুলরা। এদিন ম‍্যাচ দেখতে আসেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। প্রথমে ব‍্যাট করতে নেমে ২১৫ রান করে লঙ্কানরা। শ্রীলঙ্কার হয়ে অর্ধশরান নুয়ানিডু ফেরানন্দোর। ৩৪ রান করেন কুশল মেন্ডিস। শানাকা করেন ২ রান। ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব। দুটি উইকেট নেন উমরান মালিক। একটি উইকেট নেন অক্ষর প‍্যাটেল।

জবাবে ব‍্যাট করতে নেমে কে এল রাহুলের ব‍্যাটে ভর করে জয় তুলে নেয় ভারতীয় দল। ৬৪ রানে অপরাজিত তিনি। ৩৬ রান করেন হার্দিক পান্ডিয়া। ১৭ রান করেন রোহিত শর্মা। ২১ রান করেন শুভমন গিল। ব‍্যাট হাতে শহরবাসীকে হতাশ করলেন বিরাট কোহলি। মাত্র ৪ রান করেন তিনি। ২৮ রান করেন শ্রেয়স আইয়র। লঙ্কানদের হয়ে দুটি করে উইকেট নেন লাহিরু কুমারা এবং চামিঈআ করুনরত্নে। একটি করে উইকেট নেন কাসুন রজিথা এবং ধনঞ্জয় ডি সিলভা।

Previous articleরঞ্জিতে ৩৭৯ রান পৃথ্বীর, শুভেচ্ছা বার্তা বোর্ড সভাপতি থেকে সূর্য-শ্রেয়সের
Next articleSpice Jet Airways : বিমানে বো*মাত*ঙ্ক ! চাঞ্চল্য ছড়ালো দিল্লি-পুনে উড়ানে