দিল্লিতে উদ্ধার বস্তাবন্দি টুকরো টুকরো দে*হ, ঘটনায় কি জ*ঙ্গিযোগ! তদন্তে পুলিশ

আসন্ন সাধারণতন্ত্র দিবসের আগে ক্রমশ উদ্বেগ বাড়ছে রাজধানীতে। দিন দুয়েক আগেই দিল্লি থেকে গ্রেফতার করা হয়েছে স*ন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে। ধৃতেরা হলেন জগজিৎ সিংহ ওরফে জগ্গা এবং নওশাদ। তাদের থেকে মিলেছে অ*স্ত্রশস্ত্রও। এবার দিল্লির রাস্তায় উদ্ধার হল ছিন্ন*ভিন্ন দেহ! দিল্লি পুলিশের সন্দেহ, ওই মৃ*তদেহ উদ্ধারের ঘটনার মিল থাকতেও পারে।

প্রত্যক্ষদর্শীদের কথায়, তিন টুকরো করে দে*হ ছড়িয়ে দেওয়া ছিল রাস্তার মাঝে। মৃ*তদেহটি পুলিশ উদ্ধার করে উত্তর দিল্লি থেকেই। এখন প্রশ্ন হচ্ছে এই মৃ*তদেহের সঙ্গে ধৃত জঙ্গি*দের কি কোনও মিল রয়েছে? যদিও পুলিশ সূত্রে খবর, ধৃত জগজিৎ সিং ও নওশাদ জেরার মুখে স্বীকার করেছিল যে, তারা একটি দে*হ টুকরো টুকরো করে ফেলেছিল খালি জায়গায়। এমনকী জায়গাও জানিয়েছিল পুলিশকে। সেখান থেকেই শনিবার উদ্ধার হল ছিন্ন*ভিন্ন দেহ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে দিল্লির জাহাঙ্গিরপুরীতে তল্লাশি অভিযান চালায় দিল্লি পুলিশের স্পেশাল সেল। সেখানে একটি বাড়ি থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। তল্লাশি অভিযানে অভিযুক্তদের কাছে উদ্ধার হয় ৩টি পিস্তল ও ২২ রাউন্ড গুলি। শনিবারই আবার সেই এলাকা থেকে হ্যান্ড গ্রে*নেড উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের একটি সূত্রের দাবি, জগ্গা এবং নওশাদ ওই বাড়িতেই খু*ন করেন এবং সেটি ভিডিয়ো রেকর্ডও করা হয়। ওই সূত্রের দাবি, তদন্তে জানা গিয়েছে, জগ্গা এবং নওশাদ খলিস্তানি জঙ্গি*নেতা অর্শদীপ সিংহ ওরফে অর্শ দাল্লার সঙ্গে যোগাযোগ রাখছিলেন। তাঁর নির্দেশ মতো কাজ করছিলেন।

আরও পড়ুন- জঙ্গলমহল-উত্তরবঙ্গে অভিষেকের সভা, পঞ্চায়েতের আগে ঘর ভাঙতে পারে বিজেপির

 

Previous articleজঙ্গলমহল-উত্তরবঙ্গে অভিষেকের সভা, পঞ্চায়েতের আগে ঘর ভাঙতে পারে বিজেপির
Next articleমুম্বইয়ের কাছে ১-০ গোলে হার বাগানের