মিড লাইফ ক্রাইসিসে ভুগছেন কিম জং উন, চিন্তায় চিকিৎসকরা

এক কথায় বলতে গেলে নিজের দেশের দোর্দণ্ডপ্রতাপ নেতা কিম জং উন (Kim Jung Un)। আজ থেকে প্রায় এক যুগ আগে মানে বছর বারো আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল কিমের বাবা দ্বিতীয় কিম জংয়ের।

উত্তর কোরিয়ার (North Korea) একনায়ক নিজেকে নিয়ে অখুশি। তিনি একাকিত্বে এতটাই বিভোর যে কোনও ভাবেই স্বাভাবিক জীবনে ফিরতে পারছেন না। আকণ্ঠ ম*দ্যপান করছেন তিনি। তাঁকে নিয়ে সমস্যা এতটাই গভীর যে তিনি প্রাণে বাঁচবেন কী না, সেই নিয়েও সংশয় তৈরি হয়েছে। যে দেশের দাপটে গোটা বিশ্ব কিছু করার আগে দুবার ভাবে, সেই দেশের নায়ক মনের দুঃখ ভুলতে দিনরাত মদ্যপান করছেন। চলতি সপ্তাহেই ৪০ তম জন্মদিন পালন করেছেন তিনি। কিন্তু বেশ কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছেন কিম (Kim Jung Un)। তাছাড়া প্রাণহা*নির আশঙ্কায়ও রয়েছে বলে মনে করছেন চিকিৎসকেরা।

এক কথায় বলতে গেলে নিজের দেশের দোর্দণ্ডপ্রতাপ নেতা কিম জং উন (Kim Jung Un)। আজ থেকে প্রায় এক যুগ আগে মানে বছর বারো আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল কিমের বাবা দ্বিতীয় কিম জংয়ের। ৬৯ বছর বয়সে তাঁর মৃত্যু হয়। কিন্তু তাঁর পর থেকেই ক্রমাগত মানসিক অবসাদগ্রস্থ হয়ে পড়েন। তিনি মনে করছেন খুব বেশিদিন আর বাঁচবেন না (Kim Jung Un)। এর থেকে নেশায় আসক্ত হয়ে পড়েন তিনি। এমন অবস্থা যে চিকিৎসকেরা বলেছেন অবিলম্বে মদ খাওয়া না ছাড়লে তাঁকে বাঁচান সম্ভব নয়।

Previous articleনিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রেয়স আইয়র
Next articleভারত জোড়ো যাত্রায় আলিঙ্গনের চেষ্টা! রাহুলের নিরাপত্তা বাড়াল কেন্দ্র