চেন্নাইয়ানের বিরুদ্ধে গোলশূন‍্য ড্র বাগানের

শুরু থেকে ম্যাচের দখল নিতে ব্যর্থ মোহনবাগান। বরং ঘরের মাঠে  প্রথমার্ধে ভাল খেলল চেন্নাইয়ান। দুটো গোলের সহজ পেয়েছিল বাগানের প্রতিপক্ষ।

জয় অধরা এটিকে মোহনবাগানের। চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে বদলার ম্যাচে ব্যর্থ জুয়ান ফেরান্দোর দল। প্রথম লেগের হারের বদলা নিতে পারল না সবুজ-মেরুন। ম্যাচ শেষ হল গোলশূন্য ফলে। এই ড্রয়ের ফলে ১৪ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চার নম্বরেই আটকে রইল মোহনবাগান।

শুরু থেকে ম্যাচের দখল নিতে ব্যর্থ মোহনবাগান। বরং ঘরের মাঠে  প্রথমার্ধে ভাল খেলল চেন্নাইয়ান। দুটো গোলের সহজ পেয়েছিল বাগানের প্রতিপক্ষ। কিন্তু সেই আক্রমণ থেকে গোল করতে পারেনি চেন্নাইয়ের দলটি। সবুজ-মেরুনের ব্রেন্ডন হ্যামিলও গোলের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। কিন্তু গোল আসেনি। সুযোগ পেয়েছিলেন হুগো বৌমোসও। বাগান তারকার নেওয়া হেড বাইরে চলে যায়। চেন্নাইয়ান ম্যাচের আগে অনিশ্চিত ছিলেন মনবীর সিং ও দিমিত্রি পেত্রাতোস। কিন্তু সব অনিশ্চয়তাকে দূরে ঠেলে দুই বাগান তারকা মাঠে নামেন। যদিও শুরুতে সেভাবে নজর কাড়তে ব্যর্থ হয়েছেন তারা।বিরতির সময় ম্যাচের ফল গোলশূন্য ছিল।

দ্বিতীয়ার্ধে দেখা গেল অন্য ছবি। একের পর এক আক্রমণ শানাল সবুজ-মেরুন। কখনও মনবীর, কখনও পেত্রাতোস চেন্নাইয়ানের রক্ষণে হানা দিলেন। যদিও গোলের মুখ খুলতে পারেননি তারা। তবে ওই অর্ধেও চেন্নাইয়ান গোল করার মতো পরিস্থিতি তৈরি করে। যদিও তারাও ব্যর্থ। এরপর গোলের জন্য মরিয়া হয়ে বাগান কোচ ফেরান্দো ৭৯ মিনিটে দিমিত্রি ও মনবীরকে তুলে ফেডেরিকো গালেগো ও কিয়ান নাসিরিকে মাঠে নামান।এরপরেও গোল পায়নি সবুজ-মেরুন ফুটবলাররা। শেষ পর্যন্ত  এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয়েছে মোহনবাগানকে।


Previous articleপ্রতারণার শিকার হলেন ভারতীয় দলের ক্রিকেটার উমেশ যাদব
Next article৯৩ তম জন্মদিনে ‘বিবাহ অভিযান’, বিয়ে করলেন চাঁদে পা রাখা দ্বিতীয় ব্যক্তি