বেহালায় মর্মান্তি*ক পথ দুর্ঘট*না! লরির ধাক্কায় মৃ*ত্যু মহিলা সিভিক ভলান্টিয়ারের

রাঘদিঘির কাছে আচমকাই একটি কুকুর স্কুটারটিকে তাড়া করে। আর সেকারণেই নিয়ন্ত্রণ হারিয়ে মহিলার স্বামীর স্কুটার উল্টে যায়। রাস্তায় ছিটকে পড়েন দম্পতি। আর সেই সময় পিছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি লরি সিভিক ভলান্টিয়ারকে পিষে দেয়।

ফের মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী শহর কলকাতা (Kolkata)। শনিবার সকালে লরির ধাক্কায় (Lorry Accident) মৃত্যু হল মহিলা সিভিক ভলান্টিয়ারের (Civic Volunteer)। বেহালার (Behala) সরশুনার রায়দিঘির ঘটনা। পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে স্বামীর স্কুটারে চড়ে মুচিপাড়ার দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন সিভিক ভলান্টিয়ার সীমা দাস।

কিন্তু রাঘদিঘির কাছে আচমকাই একটি কুকুর স্কুটারটিকে তাড়া করে। আর সেকারণেই নিয়ন্ত্রণ হারিয়ে মহিলার স্বামীর স্কুটার উল্টে যায়। রাস্তায় ছিটকে পড়েন দম্পতি। আর সেই সময় পিছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি লরি সিভিক ভলান্টিয়ারকে পিষে দেয়। মাথায় গুরুতর চোট পান সীমা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে (Vidyasagar State General Hospital) ভর্তি করা হয়। তবুও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ওই রাস্তায় যানচলাচল ব্যাহত হয়। পরে বেশ কিছুক্ষণের চেষ্টায় পুলিশের হস্তক্ষেপে ওই রাস্তায় ফের যানচলাচল স্বাভাবিক হয়। এদিকে চোখের সামনে নিজের স্ত্রীকে হারিয়ে কার্যত বাকরুদ্ধ ওই সিভিক ভলান্টিয়ারের স্বামী। শোকের ছায়া নেমেছে পরিবারে। এদিকে ঘাতক গাড়ি ও চালক পলাতক। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

 

 

Previous article“আমার স্বামী বলির পাঠা, আমি ব্ল্যা*কমেলের শিকার”, বিস্ফো*রক কুন্তলের স্ত্রী জয়শ্রী
Next articleরাহুলের উপস্থিতির মাঝেই উপত্যকায় জোড়া বিস্ফো*রণে আহত ৯, নিরাপত্তা নিয়ে প্রশ্ন