জেলে ফেরার দু’মাস না পেরোতেই ফের গুরমিতের ৪০ দিনের প্যারোলের আর্জি মঞ্জুর, কিন্তু কেন?

কোন অঙ্গুলিহেলনে এভাবে হেলায় পেরোলের আর্জি মঞ্জুর হচ্ছে ? রহিমের বার বার প্যারোলে বেরিয়ে আসার বিষয়ে সোচ্চার হয়েছে বেশ কয়েকটি সংগঠন।

জেলে ফেরার দু’মাস না পেরোতেই আবার মঞ্জুর করা হল ডেরা সাচা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংহের প্যারোলের আর্জি। শুক্রবার ডেরা প্রধান এবং স্বঘোষিত আধ্যাত্মিক গুরু গুরমিতের ৪০ দিনের প্যারোলের আর্জি মঞ্জুর করা হয়েছে।
কিন্তু প্রশ্ন উঠেছে কেন ?কোন অঙ্গুলিহেলনে এভাবে হেলায় পেরোলের আর্জি মঞ্জুর হচ্ছে ? রহিমের বার বার প্যারোলে বেরিয়ে আসার বিষয়ে সোচ্চার হয়েছে বেশ কয়েকটি সংগঠন।
দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। তিনি বলেন, ‘‘আবার ধর্ষক, খুনি রাম রহিমের ৪০ দিনের জন্য প্যারোল মঞ্জুর হয়েছে। নির্লজ্জতার সব সীমা ছাড়িয়ে গিয়েছে। দেশবাসীদের নিজেদের মেয়েদের সুরক্ষার কথা ভাবা উচিত কারণ খোলা রাস্তায় ধর্ষকরা ঘুরে বেড়াবে।’’
প্রসঙ্গত, মুক্তি পেয়ে উত্তরপ্রদেশে বারনাওয়া আশ্রমে গিয়েছিলেন ডেরা প্রধান। প্যারোলে থাকাকালীন নিজের মিউজিক ভিডিয়োও প্রকাশ করেছিলেন তিনি। সেখানেই থেমে থাকেননি। জেল থেকে বেরিয়ে নিয়মিত অনলাইনে সৎসঙ্গ করার অভিযোগও তাঁর বিরুদ্ধে ওঠে। সেই শিবিরে যোগ দেওয়ার অভিযোগ উঠেছিল বহু বিজেপি নেতার বিরুদ্ধেও।

Previous articleদিল্লিতে বাড়ছে দূষণের মাত্রা, ৫৩ শতাংশ পরিবারে ভাইরাল জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যা !
Next articleমন খুশি হল নাকি নস্টালজিয়ায় ভারাক্রান্ত! জেনে নিন ‘দিলখুশ’-এর রিভিউ রিপোর্ট