Entertainment : বলিউডি জামাই হচ্ছেন কে এল রাহুল! প্রকাশ্যে বিয়ে বাড়ির ছবি

বলিউডি বিয়েতে অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে না আনার একটা ট্রেন্ড চালু হয়েছে। তা সে বিগ বি-এর ছেলের বিয়ে হোক বা ঋষি কাপুরের ছেলের, মিডিয়া আর পাপারাৎজিদের এড়িয়ে বিয়ে করতেই পছন্দ করেন তারকারা।

এই মুহূর্তে টক অফ দ্য টাউন সুনীল শেট্টির (Suniel Shetty) খান্ডালার বাংলো। রীতিমত আলোর মালায় সেজেছে ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের (K L Rahul)মুম্বইয়ের বাড়িও। গোটা বিষয়টা আর গোপন রাখতে পারলেন না সুনীল শেট্টি। তাঁর কন্যা আথিয়া শেট্টির (Athiya Shetty)সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন কে এল রাহুল (K L Rahul-Athiya Shetty marrige)। গতকাল অর্থাৎ ২১ থেকে আগামিকাল অর্থাৎ ২৩ পর্যন্ত বিয়ে বাড়ির মেজাজে মজেছে টিনসেল টাউন।

আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা, সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ঠিক এভাবেই সেজেছে বিয়ের মণ্ডপ। সুনীল শেট্টির (Suniel Shetty)খান্ডালার ফার্মহাউজের ছবিও বর্তমানে ভাইরাল। রাত পোহালেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দুই তারকা। শুরু থেকে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা সত্ত্বেও প্রকাশ্যে এল বিয়ে বাড়ির ছবি।

যদিও লোক জানাজানি করে নয় ঘনিষ্ঠ বৃত্তেই সাত পাক ঘুরবেন হবু দম্পতি। রবিবার মেহেন্দি আর সোমবার বিয়ে।

বলিউডি বিয়েতে অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে না আনার একটা ট্রেন্ড চালু হয়েছে। তা সে বিগ বি-এর ছেলের বিয়ে হোক বা ঋষি কাপুরের ছেলের, মিডিয়া আর পাপারাৎজিদের এড়িয়ে বিয়ে করতেই পছন্দ করেন তারকারা। এই বিয়েতেও সেই আয়োজন করা হয়েছে। আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। তাঁদের মধ্যে থাকবেন বলিউড সতীর্থরাও। যদিও রিসেপশনের অনুষ্ঠান কয়েক সপ্তাহ পরে হবে বলে ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে।

Previous articleতদন্তে অসহযোগিতা! ‘তৃতীয় ব্যক্তির’ নাম জানতে তৎপর ইডি, মুখে কুলুপ কুন্তলের