ম‍্যাচের সেরা হয়েও দুঃখ যাচ্ছে না শামির, অভাব বোধ করছেন সতীর্থের

গত বছর চোটের জন্য এশিয়া কাপে খেলতে পারেননি বুমরাহ। সেই চোট না সারায় বাদ যান টি-২০ বিশ্বকাপ থেকে। এখনও মাঠের বাইরে বুমরাহ।

শনিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম‍্যাচ জিতে এক ম‍্যাচ বাকি থাকতেই  তিন ম‍্যাচের একদিনের সিরিজ পকেটে পুরেছে ভারতীয় দল। দ্বিতীয় ম‍্যাচে কিউইদের বিরুদ্ধে বল হাতে দাপট দেখিয়েছেন মহমম্মদ শামি। তিন উইকেট নিয়ে ম‍্যাচের সেরাও তিনি। তারপরেও দুঃখ যাচ্ছে না শামির। ম‍্যাচ শেষে জানালেন যশপ্রীত বুমরাহ-এর অভাব বোধ করছেন তিনি।

ম‍্যাচ শেষে শামি বলেন,” ভাল ক্রিকেটারদের অভাব সব সময় বোঝা যায়। কিন্তু একজন চোট পেলে কিছু করার নেই। খেলা তো থেমে থাকে না। বুমরাহ ভাল বোলার। তাই ওর অভাব বোধ করছি। আশা করছি খুব তাড়াতাড়ি বুমরাহ ফিরবে। ও নিজের ফিটনেসে নজর দিচ্ছে। খুব তাড়াতাড়ি আবার একসঙ্গে বল করতে নামব।”

গত বছর চোটের জন্য এশিয়া কাপে খেলতে পারেননি বুমরাহ। সেই চোট না সারায় বাদ যান টি-২০ বিশ্বকাপ থেকে। এখনও মাঠের বাইরে বুমরাহ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে বুমরাহকে দলে রাখা হয়নি। তিনি সুস্থ হয়ে উঠলে পরের দু’টি টেস্টে দলে ফেরানো হতে পারে। প্রথম টেস্ট শুরু ৯ ফেব্রুয়ারি থেকে। সেই দলে নেই বুমরাহ। তৃতীয় টেস্ট শুরু ১ মার্চ। সুস্থ হয়ে উঠলে শেষ দু’টি টেস্টে জায়গা পেতে পারেন তিনি।

আরও পড়ুন:চেন্নাইয়ানের কাছে গোলশূন‍্য ড্র, ম‍্যাচ হেরে হতাশ বাগান কোচ


Previous articleগণতন্ত্রের আসল সৌন্দর্য: কলেজিয়াম নিয়ে প্রাক্তন বিচারপতির বক্তব্য শেয়ার করে পোস্ট রিজিজুর
Next articleবাদশাহী কামব্যাক! মুক্তির আগেই রেকর্ড পাঠানের