বাড়ি ফেরার পথে মুর্শিদাবাদের তৃণমূল নেতাকে গু*লি করে খু*ন, ব্যাপক চাঞ্চল্য

মৃত আলতাফ শেখ দীর্ঘদিন সিপিএম পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। বাম জমানায় রানিনগরের প্রধানও ছিলেন। পরবর্তী সময়ে যোগ দেন তৃণমূলে। তৃণমূলের ব্লক সাধারণ সম্পাদক ছিলেন তিনি

পঞ্চায়েত ভোটের আগে মুর্শিদাবাদে খু*ন হলেন এক তৃণমূল নেতা। রাতে মোটরবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। মৃতের নাম আলতাফ শেখ। রানিনগরের কেশবপুর নওদাপাড়ার বাসিন্দা ওই ব্যক্তি পেশায় নওদাপাড়া মাদ্রাসার প্রধান শিক্ষক। তৃণমূল নেতা খুনের ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের লালবাগে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে পুলিশ।

মৃত আলতাফ শেখ দীর্ঘদিন সিপিএম পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। বাম জমানায় রানিনগরের প্রধানও ছিলেন। পরবর্তী সময়ে যোগ দেন তৃণমূলে। তৃণমূলের ব্লক সাধারণ সম্পাদক ছিলেন তিনি। গতকাল, মঙ্গলবার রানিনগর ব্লকের লোচনপুর পঞ্চায়েতের প্রধান নির্বাচন ছিল। সেখানে ছিলেন আলতাফ শেখ। সেখান থেকে বাইকে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। আচমকা এমন ঘটনায় সকলে হতভম্ব হয়ে যান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মুর্শিাদাবাদ মেডিক্যালে।

রাতেই মুর্শিদাবাদ মেডিক্যালে অস্ত্রোপচাপ করা হয় আলতাফের। বের করা হয় গুলি। কিন্তু শেষরক্ষা হয়নি। আজ, বুধবার সকালে মৃত্যু হয় তাঁর। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুনের তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন:রাজ্যপালকে নিয়ে “জেরক্স মেশিন” বি*তর্কে বিজেপি নেতা স্বপন দাসগুপ্তকে ধুয়ে দিল তৃণমূল


Previous articleরাজ্যপালকে নিয়ে “জেরক্স মেশিন” বি*তর্কে বিজেপি নেতা স্বপন দাসগুপ্তকে ধুয়ে দিল তৃণমূল