অস্ট্রেলিয়া সিরিজে বুমরাহ-এর দলে ফেরা নিয়ে মুখ খুললেন রোহিত

মঙ্গলবার নিউজিল্যান্ড ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে অস্ট্রেলিয়া সিরিজে বুমরাহ-এর দলে ফেরা নিয়ে রোহিত শর্মাকে প্রশ্ন করা হলে ভারত অধিনায়ক বলেন,"বুমরাহ-এর দলে ফেরা নিয়ে আমি এখনও কিছু জানি না।

অস্ট্রেলিয়া সিরিজে যশপ্রীত বুমরাহকে পাওয়া যাবে কিনা জানেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। মঙ্গলবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ের পর এমনটাই জানালেন রোহিত। বললেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে ওকে পাব না।

মঙ্গলবার নিউজিল্যান্ড ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে অস্ট্রেলিয়া সিরিজে বুমরাহ-এর দলে ফেরা নিয়ে রোহিত শর্মাকে প্রশ্ন করা হলে ভারত অধিনায়ক বলেন,”বুমরাহ-এর দলে ফেরা নিয়ে আমি এখনও কিছু জানি না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে ওকে পাব না। আশা করছি পরের দুটো টেস্টে ওকে পাব। কিন্তু সেটাও আমার আশা। বুমরাহ ফিরতে পারবে কি না জানি না। আমরা জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির চিকিৎসকেদের সঙ্গে যোগাযোগ রাখছি। বুমরাহর পুরো সুস্থ হতে যত সময় লাগবে সেটা ওকে দেওয়া হবে।”

অক্টোবরে দেশের মাটিতে বসতে চলছে  একদিনের বিশ্বকাপের আসর। সেসময় দলে বুমরাহকে প্রয়োজন। গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে নিয়ে যে কোনও ঝুঁকি নিতে চাইছে না দল, সে কথা শোনা গেল রোহিতের মুখেও। এই নিয়ে ভারত অধিনায়ক বলেন, “চোট সারিয়ে ফেরা সহজ নয়। পুরোপুরি সুস্থ হয়ে না ফিরলে আবার চোট লাগার সম্ভাবনা থাকে। আর সামনের কয়েক মাসে অনেক খেলা আছে। তাই আমরা পুরো সুস্থ বুমরাহকে চাইছি।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleবাড়ি ফেরার পথে মুর্শিদাবাদের তৃণমূল নেতাকে গু*লি করে খু*ন, ব্যাপক চাঞ্চল্য